Connect with us

    Bangla Serial

    সিডি বয় এবার সাজল রকস্টার রিকি!ওমিকে ধরতে আসছে সিদ্ধার্থ,ধামাকা আসছে মিঠাইতে

    Published

    on

    Sid the rockstar

    জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। দীর্ঘ দেড় বছর ধরে মানুষের মন জয় করে চলেছে এই সিরিয়াল। টানা 44 সপ্তাহ ধরে এই সিরিয়াল টিআরপি রেটিংয়ে শীর্ষ স্থান অধিকার করেছিল। মাঝে গাঁটছড়া সিরিয়াল নয় সপ্তাহ টিআরপি রেটিংয়ে শীর্ষস্থান দখল করে তবে তার পরে আবার মিঠাই নিজের জায়গা ফিরে পায় বিগত দুই সপ্তাহ ধরে।

    মিঠাই তো এখন চলছে চৈত্রের চমকের সেই গল্প।একের পর এক ধামাকা আসছে সিরিয়ালে আর টিআরপি বাড়ছে চড়চড় করে।গতকালকেই আমরা দেখেছি মিঠাই সিরিয়ালে সিডের অ্যাক্সিডেন্ট হয়েছে, তার পিছনে রয়েছে ওমি আগারওয়াল। সেইসঙ্গে মিঠাইদের বিজনেসের ক্ষতি করার তালে হাত মিলিয়েছেন পিসেমশাই। যেটা দর্শকরা আগেই বুঝতে পারছিল কিন্তু কালকে সেটা সরাসরিভাবে স্পষ্ট হলো।

    আর কালকের প্রিক্যাপে দেখা যাচ্ছে ধুমধাড়াক্কা পর্ব। আজকে দেখানো হবে ফিরে আসছে সিডি বয় রকস্টার রিকি হিসাবে। যেখানে আমরা তাকে শুনতে পাবো বলে দে বলে দে গানটা গাইতে। মিঠাই জানে যে তার উচ্ছে বাবু সত্যিই মারা যায়নি। কারণ সিদ্ধার্থ তাকে বলেছে যে তাকে সম্ভবত ছদ্মবেশ নিতে হতে পারে এই 1-2 মাসের জন্য।

    278882961 2780805945559087 5082166289347808433 n

    তাই সে রকস্টার রিকি রূপে ফিরবে হাতেনাতে পিসেমশাই এবং ওমিকে ধরতে।কীভাবে সে এই দুজনকে ধরবে সেটা দেখার জন্যই এখন টানটান উত্তেজনা সৃষ্টি হয়েছে মিঠাইতে। তাই রোজ রাত আটটায় চোখ রাখুন জি বাংলার পর্দায়।