জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

রেস্তোরাঁর বাইরে মুখোমুখি সোনা ও দীপা! মনের পুরোনো একঝাঁক অন্ধকার স্মৃতির আনাগোনা, মাকে দেখে কী করল সোনা?

Anurager Chhowa Today Episode: জমজমাট স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ ( Anurager Chhowa )। একের পর এক চমক আসছে ধারাবাহিকের গল্পে। ইতিপূর্বে দর্শক দেখেছিল, গল্পের নায়িকা দীপা মুম্বাই এসেছিল নতুন স্বপ্ন নিয়ে। কিন্তু মায়ানগরীতে এসে একের পর এক অপ্রীতিকর পরিস্থিতির মুখে পড়েছে সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৭শে সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 27th September)

একাধিকবার সূর্যের মুখোমুখি হয়েও দেখা হয়নি তাদের। তারপর একটি রেস্তোরাঁয় ঝাড়পোছের কাজ নিয়ে থাকতে শুরু করে সে। এখানেই তার পরিচয় হয় চারুর সঙ্গে। মিষ্টি চারু দীপার সঙ্গে অল্প সময়ে ভাব জমিয়ে বসেছে। কিন্তু দীপা জানে না এই চারুই সোনার চারু আন্টি ও সূর্যের ভাল বন্ধু।

Anurager Chhowa Today Episode 8 September, Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 8th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ৮ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

এদিন সোনা স্কুলে কুইজে প্রথম হয়েছে। তা সেলিব্রেট করতে বিগ বং ইটসে এসেছে সূর্য, চারু ও সে। সোনা ভীষণ মুডি ধরনের মেয়ে। রেস্তোরাঁয় সে খাবারের জন্য অপেক্ষা না করে, বাইরে বেরিয়ে সেলফি তুলতে থাকে। এদিকে, সূর্য ও চারুকে রেস্তোরাঁর কমপ্লিমেন্টারি ডিশের কথা বলা হয়। বাঙালি ঘরোয়া পদ্ধতিতে বানানো পিজ্জা খেয়ে পুরোনো স্বাদ পায় সূর্য। রেস্তোরাঁর ফুলের কাজ, খাবারের স্বাদ দেখে তার মনে হতে থাকে দীপা কি তার আশেপাশেই আছে?

সূর্যরা যখন রেস্তোরাঁয় এসেছে তখন খাবার ডেলিভারি দিতে বেরিয়ে পড়ে দীপা। সূর্যের সঙ্গে দেখা না হলেও, মাঝ রাস্তায় তার দেখা হয়ে যায় সোনার সঙ্গে। প্রথম দেখাতেই সোনা তার মাকে চিনতে পারে। আর সোনাকে প্রথমবার কাছ থেকে দেখে চিনতে পারে দীপাও। তারপর তাকে জড়িয়ে ধরে।

এদিকে, এক লহমায় সোনার মনে পড়ে যায় তার সব অতীত। অতীত মনে পড়তেই দীপার দেওয়া ট্রমাগুলো আরও একবার ট্রিগার করে তাকে। তখনই দীপাকে ধাক্কা মেরে সরিয়ে দেয়। এই বলে, দীপা তার মা হতে পারে না। রেস্তোরাঁর সহকর্মীও দীপাকে বলে এটা তাদের রেস্তোরাঁর সর্বক্ষণের গ্রাহক মেয়েটির মেয়ে। ওর বাবা-মা ভিতরে। বড় কোনও সমস্যা হওয়ার আগে দীপাকে নিয়ে চলে যায় সেই কর্মচারী।

TollyTales NewsDesk