Bangla Serial

Kanchan Sreemoyi: টানা একবছর চর্চার কেন্দ্র! একটাই সিরিয়ালে করেছেন অভিনয়, এবার “বিশেষ বন্ধু” কাঞ্চনের সাথেই জুটি বাঁধছেন সেই শ্রীময়ী চত্তরাজ! আসছে দুজনের জুটি

ইন্ডাস্ট্রিতে চর্চার কেন্দ্র এখন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। বাংলা সিরিয়ালের জগতে জনপ্রিয় অভিনেত্রী শ্রীময়ী। বারংবার ব্যক্তিগত জীবন নিয়ে বহু চর্চার সম্মুখীন হয়েছে অভিনেত্রী। যার অন্যতম আকর্ষণ হলেন টলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক।

বিনোদন জগতের অন্যতম হট টপিক এখন কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্ক। তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন রয়েছে ইন্ডাস্ট্রিতে। যদিও এখনোও এই সম্পর্কে সিলমোহর দেননি কাঞ্চন কিংবা শ্রীময়ী দুজনের কেউই।

Kanchan-Shreemoyee: রাখঢাক না করে 'খুল্লমখুল্লা' পার্টিতে কাঞ্চন- শ্রীময়ী!  সঙ্গে...? - Kanchan Mullick sreemoyee chattoraj rumoured tollywood couple  partying with raj chakraborty subhashree ganguly ...

আমরা সাধারণত বেশিরভাগ বাংলা সিরিয়ালেই শ্রীময়ীকে দেখতে পাই খলনায়িকার চরিত্রে। জি বাংলার ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে রাধারাণীর চরিত্রে অভিনয় করে পেয়েছিলেন দারুন জনপ্রিয়তা। ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকে শেষবার দেখা গিয়েছিল অভিনেত্রীকে। বহু মাস কেটে গিয়েছে এই সিরিয়াল শেষ হওয়ার।

তারপর থেকে ছোট পর্দায় বা সিরিয়ালের শুটিং ফ্লোর থেকেই বিরত নিয়েছেন অভিনেত্রী। বহুদিন ধরেই শ্রীময়ীর অনুরাগীরা তাঁকে ফের ধারাবাহিকে দেখার অপেক্ষায় ছিলেন। অবশেষে হয়তো শেষ হতে চলেছে সেই অপেক্ষা।
Kanchan-Sreemoyee: বিতর্ক ভুলে পুজোর উদ্বোধনে আরো কাছাকাছি কাঞ্চন-শ্রীময়ী

টেলিপাড়ায় জোর গুঞ্জন উঠেছে, খুব তাড়াতাড়ি একটি নতুন সিরিয়ালে কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী। শুধু তাই নয়, জানা যাচ্ছে এই নতুন সিরিয়ালে শ্রীময়ীর সাথে অভিনেতা কাঞ্চন মল্লিককেও দেখা যেতে চলেছে।

Piya Chanda