Connect with us

    Bangla Serial

    Mon Dite Chai Actress: শুটিং ফ্লোরেই ঘটলো দুর্ঘটনা, সঙ্গে সঙ্গে জ্ঞান হারালেন জনপ্রিয় অভিনেত্রী! সঙ্গে সঙ্গে ছুটলেন হাসপাতালে

    Published

    on

    PicsArt 03 01 02.43.30

    জি বাংলায় এবছরের শুরু থেকেই একের পর এক ধারাবাহিক এনে পুরোনো ধারাবাহিকে কোপ বসিয়েছে। শুরু হয়েছে নতুন ধারাবাহিক মন দিয়ে চাই। চলতি বছরের ২ জানুয়ারি রাত ১০:৩০ থেকে এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছে। আর তাতে রীতিমতো হিমশিম খাচ্ছে পুরোনো ধারাবাহিকগুলি। কারণ এই নতুন শুরুতেই বেশ ভালোমতো পসার জমিয়ে নিতে শুরু করেছে।

    তবে পর্দার সামনের জগৎ আর পিছনে জগতে অনেক তফাৎ থাকে। স্ক্রিনে যেটা ফুটে ওঠে তার পিছনে থাকে অনেকগুলো মানুষের একসঙ্গে খাটুনি। আর তার জন্য যে পরিমাণ পরিশ্রম মাঝে মধ্যে হয়, তার কোনও হিসেব থাকে না। চূড়ান্ত জ্বরেও মাঝেও কাজ করে যেতে হয়। দর্শকদের ভালোবাসা পাওয়া কি ওতো সোজা কাজ নাকি!

    তাই হাজার কিছুর মধ্যেই অভিনেতা অভিনেত্রীদের কাজ করে যেতে হয়। এই নিয়ে অবশ্য অভিযোগ নেই তাঁদের। শিল্পকে তাঁরা ভালোবাসেন আর শিল্প যে একটি ২৪ ঘণ্টার কাজ সেই বিষয়ে তাঁরা অবগত। কিন্তু মন তা বুঝলেও, শরীর কি সবসময় তা বুঝতে পারে।

    হাজার একটা অনিয়ম করলেও তার জন্য কিছুতো মাসুল দিতেই হবে। যেমন সমস্যা হল মন দিতে চাইয়ের সেটে। সেটে হঠাৎই ভীষণ রকম শরীর খারাপ হয়ে যান মন দিতে চাই এর অভিনেত্রী শ্রীতমা। শুটিং এর মাঝে হঠাৎই মাথা ঘুরতে শুরু করে অভিনেত্রী। তারপর জ্ঞান হারিয়ে ফেলেন।

    তখনই শুট বন্ধ করে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আর তাঁর পরিবারে খবর দেওয়া হয়। আপাতত তিনি চিকিৎসাধীন রয়েছেন। তবে এই খবর পাওয়া মাত্রই অভিনেত্রী দোয়েলের অনুগামীরা তাঁর জন্য প্রার্থনা করতে শুরু করে দিয়েছেন। দ্রুত সুস্থতা কামনা করেছেন। তবে সত্যিই কি শুট বন্ধ থাকবে? এই বিষয়ে যদিও এখনও কিছু জানা যায়নি।