জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সব পেয়েও অধরা! মহাপ্লাবনে আলাদা হলো সূর্য-দীপার গোটা পরিবার

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। অনেকদিন পর স্বাভাবিক হতে চলেছে দীপার জীবন। তবে দীপার জীবনে কোনও কিছুই খুব স্বাভাবিক ভাবে হয় না। কোনও না কোনও ঝড় বয়ে যায় দীপার জীবনে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৩শে আগস্ট (Anurager Chhowa Today Episode 23rd August)

এদিনের পর্বে পালিত হয়েছে রাখি বন্ধন উৎসব। মন্দিরে পুজো দিয়ে সেনগুপ্ত বাড়ির সকলে একে অপরকে রাখি পরিয়েছে। তারপরই সকলে গেছে আইসক্রিম খেতে। অনেকদিন পর স্বাভাবিক পরিস্থিতি বাড়ির ভিতর। তবে দীপার কপালে সুখ ক্ষণস্থায়ী। যখন সে ও সূর্য নিভৃতে সময় কাটাচ্ছে, তখন এক ভিখারিনী এসে তাদের থেকে কটা টাকা চায়।

anurager chhowa mishka and dipa

সূর্য তখনই একটা একশো টাকার নোট বের করে দীপার হাতে দেয়। দীপা বুড়িমাকে টাকাটা দিতে গেলে, বুড়ি হাত দেখে চমকে ওঠে। তার মুখে একটাই কথা সব ভেসে যাবে। এ কথায় অবাক হয় দীপা। এমন কেন বললেন হঠাৎ বুড়িমা? তবে কি নতুন বিপদ ঘনিয়ে আসছে দীপার জীবনে?

এদিকে, লাবণ্য সেনগুপ্ত পুজো হয়ে যাওয়ার পর আইসক্রিম খেতে যায়নি। মনের মধ্যে অস্বস্তি দানা বাঁধছে তার। সূর্য ও ইরার ডিভোর্স করাতে উকিলের কাছে যেতে চায় সে। এরপর সূর্য-দীপাকে এক করে মনের মধ্যে শান্তি পাবে লাবণ্য।

আগামী পর্বে দেখা যাবে, মহাপ্লাবনের বশবর্তী হয়ে পড়ে সোনা ও রূপা, সূর্য আর দীপা। প্রবল ঝড় ও বৃষ্টির কবলে পরিবার। কাকে ছেড়ে কাকে বাঁচাবে সূর্য? সোনাকে জোর করে ধরে থাকে সে। ভেসে যায় দীপা। তারপর ঝড়ের চোটে হাত ছেড়ে যায় রূপারও। তবে ছোট্ট রূপা ভাবে বাবা তার হাত ধরলো না! এরপর কি হবে? কোথায় গিয়ে দাঁড়াবে সূর্য-দীপার সম্পর্ক?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।