Connect with us

    Bangla Serial

    স্টার জলসায় নতুন করে শাশুড়ি বৌমার গল্প নিয়ে ফিরছে অপরাজিতা অপু! শাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন কে?

    Published

    on

    Aparajita Apu New Serial

    কিছুদিন আগে শেষ হয়েছে জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল অপরাজিতা অপু। দিদির বাড়িতে চাকরির জন্য পড়তে আসা, তারপর দিদির দেওরকে বিয়ে করা, শাশুড়ির মন জয় করে মালদার বিডিও হওয়া,সব মিলিয়ে অপরাজিতা অপু টিআরপি রেটিং তালিকায় ভালোই ফলাফল করেছে। এমনকি শেষ সপ্তাহেও স্লট লিডার হয়েছে সে।

    ধারাবাহিক শেষ হওয়ার পর অনুরাগীদের মধ্যে জল্পনা উঠেছিল যে অপুর ভূমিকায় অভিনয় করা সুস্মিতা দে এখন কোন কাজ করবেন? এরপর এইসময়ের প্রতিবেদন থেকে জানা যায়,সুস্মিতা দে খুব সম্ভবত স্টার জলসায় ফিরতে চলেছেন এবং তার সঙ্গে অভিনয় করছেন ফেলনা সিরিয়াল খ্যাত দেবজ্যোতি রায়চৌধুরী।

    এখন সূত্র মারফত জানা যাচ্ছে, ইতিমধ্যেই প্রোমো শুট করে ফেলেছেন অভিনেত্রী সুস্মিতা। তিনি ফিরছেন প্রযোজক সুশান্ত দাসের হাত ধরেই। সিরিয়ালের প্রযোজনায় রয়েছে টেন্ট প্রোডাকশন।

    গল্পটা কীরকম? জানা যাচ্ছে, নতুন ধারাবাহিকেও এক মেয়ের জীবনযাত্রা তুলে ধরা হবে। মেয়েটিকে বিয়ের পর তাঁর শাশুড়ি পেশায় পা রাখার স্বপ্ন দেখাবেন। সেই স্বপ্ন দেখতে দেখতেই বিদেশের মাটিতে এক দিন কাজের সূত্রে পৌঁছে যাবে সে।

    অর্থাৎ শাশুড়ির হাত ধরে বৌমার বিদেশযাত্রা হবে কর্মসূত্রে। এই খবরটা জানার পর অনুরাগীরা বলছেন অপুর কপাল ভাগ্য খুব ভাল। প্রত্যেকটা সিরিয়ালেই ভালো শাশুড়ি পাচ্ছে অপু। এখন এই নতুন সিরিয়াল কবে আসে সেটাই দেখার।