Connect with us

    Bangla Serial

    Ichche Putul Actress: ‘লিভ ইন অবধি ঠিকাছে, বিয়ের কথা ভাবছি না ‘! প্রথম প্রেম থেকে বর্তমান লিভ ইন সম্পর্ক, ভীষণ আনরোমান্টিক ইচ্ছে পুতুলের বড় বোন শ্বেতা

    Published

    on

    sweta mishra

    জি বাংলা বছরের শুরু থেকেই হাজির হচ্ছে নিত্য নতুন অনুষ্ঠান নিয়ে। তার মধ্যে গত ৩০ জানুয়ারি থেকেই শুরু হয়ে গিয়েছে ‘ইচ্ছে পুতুল ‘ ধারাবাহিকটি। কিন্তু শুরু হওয়ার আগেই প্রোমো রিলিজ হওয়া মাত্রই প্রবল বিতর্কে জড়িয়ে যায় এই ধারাবাহিক। অনেকেই বলছেন, গল্পের প্লটের সঙ্গে একদম হুবহু মিল রয়েছে স্টার জলসার ‘ ইচ্ছে নদী ‘ র।

    ইচ্ছে নদীতেও দেখা গিয়েছিল ত্রিকোণ প্রেমের গল্প। দুই বোন একজনেরই প্রেমে পড়েছিল। এখানেও তাই। দিদির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শ্বেতা মিশ্র। সম্প্রতি তাঁর একটি সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বললেন।
    Dhulokona - Watch Episode 111 - Chorui's Undue Interference on Disney+ Hotstar

    সবকটি প্রশ্নের খুব অকপট উত্তর যেন তৈরিই ছিল তাঁর। সুন্দর সাজে সেজে নিজের ব্যাগ গোছাতে গোছাতেই খুব সাবলীল ভাবে উত্তর দিচ্ছিলেন। প্রথম প্রশ্নের উত্তরই কোনও ভনিতা করেননি। জিজ্ঞাসা করা হয়, প্রেম করেন কিনা? তখন অকপট উত্তর ‘ হ্যাঁ ‘।

    তারপর নিজের প্রেমের বহু দিক ও প্রেমে পড়ার গল্পও জানান। বহরমপুরের মেয়ে শ্বেতা প্রেম করছেন কলকাতারই এক ছেলের সঙ্গে। প্রেমিককে চেনেন কলেজবেলা থেকেই। কিন্তু কলেজে পড়াকালীন প্রেম করেননি তাঁরা। বরং তাঁরা একে অপরের অন্যান্য প্রেমগুলি খুব কাছ থেকে দেখেছেন।

    Surprise birthday party leaves 'Jahaanara' actress Sweta Mishra in an emotional state - Times of India

    এক কথায় বলতে গেলে বেস্ট ফ্রেন্ড। নিজেদের জীবনের একটা দীর্ঘ সময় বন্ধু হয়ে কাটিয়েছেন। একে অপরের ওঠা পড়া খুব কাছ থেকে দেখেছেন। পুরনো সম্পর্কগুলোও ভেঙে যেতে দেখেছেন। তারপর বিগত চারবছর ধরে তাঁরা সম্পর্কে রয়েছেন। এবং দুই পরিবারের সম্মতি নিয়েই লিভ ইন সম্পর্কে রয়েছেন।

    লিভ ইনটাও যদিও খুব একটা প্ল্যানমাফিক হয়নি। বহরমপুরের মেয়ে একা কলকাতায় থাকতেন। করোনার সময় একা থাকতে ভয় হওয়ায় দুই পরিবারের সম্মতি নিয়ে লিভ ইন শুরু করেন। একে অপরের সঙ্গে নিজেদের ভিতরের বাচ্চার বহিঃপ্রকাশ করতে পারাটাই নাকি তাঁদের সম্পর্কের মূল চাবিকাঠি। বন্ধুর মতো সব সমস্যার সমাধান করে ফেলেন।

    দুজনেই একদম দুজনের মতো। তাই এমুহূর্তে না হলেও ভবিষ্যতের বিয়ের আসনেও বসতে চান। কিন্তু আপাতত দু’জনেই নিজেদের ক্যারিয়ার নিয়ে আরও একটু ব্যস্ত হতে চান। কারণ বিয়েকে একটি ‘ ডকুমেন্টেশন ‘ বলে মনে করেন অভিনেত্রী। ভালোবাসার কোনও বাঁধন নেই। তাই যেভাবেই থাকুক না কেন, মানুষটার সঙ্গে ভালো থাকাটাই তাঁর আসল উদ্দেশ্য।