Bangla Serial

Nim Fuler Madhu: বড়দের সঙ্গে বসে ছোটদের ফুর্তি, ম’দ খাওয়া! পর্ণার পরিবার কি সমাজকে ঠিক পথে চালিত করছে? ‘নিম ফুলের মধু’র স্ক্রিপ্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় লেগে গেলো লড়াই

বাংলা টেলিভিশনের প্রথম সারির বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক আসছে নতুন ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘নিম ফুলের মধু’। এখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে। শুরুর প্রথম থেকেই একের পর এক ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চিত হয়েছে এই ধারাবাহিক। তবে বর্তমানে একটি পর্বের দৃশ্য নিয়ে হৈচৈ পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

00000005bc8f81c8326844b1a7e09f08b10456aa

প্রসঙ্গত এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন যে কিছুদিন আগে পর্ণা এবং সৃজন তাদের দ্বিরাগমনের জন্য পর্ণার বাপের বাড়িতে যায়। সেখানে গিয়ে পর্ণার বাবা আনন্দ করার জন্য ম’দ নিয়ে আসে এবং সেখানে গান গেয়ে আনন্দ মজা করা শুরু হয়। আর ঠিক সেই মুহূর্তে তাদের বাড়িতে গিয়ে উপস্থিত হয় সৃজনের মা এবং বৌদি। আর তখনই সৃজন তার শাশুড়ি মায়ের হাত ধরে নাচছিল যা দেখে রীতিমতো তেলে বেগুনে জ্বলে ওঠে তার মা।

এই ঘটনার পরে সৃজনের বাড়িতে একেবারে ধুন্ধুমার কান্ড বেঁধে যায়। স্বাভাবিকভাবে সৃজনদের পরিবার একটু সেকেলে প্রকৃতির। তারা এমন ভাবে ম’দ খাওয়া বা বড়দের হাত ধরে নাচানাচি করা কোন কিছুই ভালো চোখে দেখেনি। উল্টোদিকে পর্ণার বাপের বাড়ি অনেকটাই আধুনিক। যা নিয়ে প্রথম থেকেই সমস্যা শুরু হয়েছিল দুই পরিবারের মধ্যে। তবে এবারের ঘটনা নিয়ে খুব বড় একটি ঝামেলার সৃষ্টি হয়েছে।

কিন্তু এই দৃশ্য দেখে ধারাবাহিকের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেঁধে গেছে ধুন্ধুমার। দর্শকদের মধ্যে দুটো ভাগে ভাগ হয়ে গেছে। দর্শকদের একাংশ বলছে যে বাঙালি মধ্যবিত্ত পরিবারের ছোটোরা কখনোই বড়দের সঙ্গে বসে ম’দ খায়না। এটা কখনোই আভিজাত্য হতে পারে না। আবার উল্টো দিকে দর্শকদের আরেক অংশ বলছে যে আধুনিক যুগের বাবা মায়েরা যুগের সাথে তাল মিলিয়ে সবকিছুকেই খুব স্বাভাবিক ভাবে নেয়। তাই এই সবগুলো এখনকার সময়ের একটি ধারা।

Nim Phuler Modhu cleanup

Nira