Bangla Serial

Neem Phuler Modhu: দত্ত বাড়ির নতুন জামাই আসছে যে সবকিছুর ডাক্তার! সবার শরীর সারিয়ে দেবে বিশেষ করে আদরের শাশুড়ি কৃষ্ণার! হেসে কুটিকুটি দর্শক

সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’ কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (পর্ণা), বাবা-মা’র আদুরে মেয়ে পর্ণা। ইচ্ছে ছিল বিয়ে করে যৌথ পরিবারে যাওয়ার। এদিকে বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা।

যদিও একের পর এক সমস্ত বাধা সামলে এগোচ্ছে পর্ণা। তবে এসবের মধ্যে যার সঙ্গে সবচেয়ে বড় সমস্যা, সে হল পর্ণার শাশুড়ি। ধারাবাহিকে এখনও পর্যন্ত ভিলেনের রোল প্লে করছে পর্ণার শাশুড়ি অর্থাৎ কৃষ্ণা। প্রথমদিন থেকে পর্ণাকে নিজের ছেলের বউ হিসাবে মেনে নিতে পারেনি কৃষ্ণা। বহুবার বহু কায়দায় পর্ণাকে তাড়ানোরও চেষ্টা করেছে।

তবে পর্ণা খুবই সাহসী ও চালাক মেয়ে। সে ঠিক সবকিছু সামলে আগে এগিয়েছে। ধারাবাহিকে শ্বশুরবাড়িতে শাশুড়ি-ভাসুরদের মন জয় করতে গেলে তাঁকে নিজের ইচ্ছে-অনিচ্ছের সঙ্গে আপোস করতে হয়। কিন্তু সকল ব্যাপারে মন মানে না পর্ণার। তাই কোনও না কোনও বুদ্ধিতে নিজের মনেরটা করেই ফেলে পর্ণা। তা সে বাড়িতে পিকনিক হোক বা সরস্বতী পুজো কিংবা সংবাদপত্রে চাকরি।

তবে এই ধারাবাহিক নানান সমস্যার সমাধান দর্শকদের মধ্যে বেশ হাস্যরসের সৃষ্টি করেছে। ছোটোখাটো ঘটনাকেই তুলে ধরেছে নানান হাসি-মজার মধ্যে দিয়ে। এরইমধ্যে আরেক চরিত্র এন্ট্রি নিল দত্ত বাড়ির নতুন জামাই। সে আবার গোটা পর্ণা পরিবারের ডাক্তার। বিশেষ করে পর্ণার শাশুড়ি অর্থাৎ কৃষ্ণার আদরের জামাই। এবার একে নিয়েই শুরু হবে হয়তো এক একটা মজার ঘটনা। এ নিয়ে দর্শকরাও ট্রোল করতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

এদিকে বর্ষার বিয়ে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে কৃষ্ণা। কিন্তু বর্ষা এই বিয়েতে রাজি নয়। আর বর্ষার সাথ দিচ্ছে পর্ণা। এমনকি প্রতিবাদ করতেই থানায় যাচ্ছিল পর্ণা। মেয়েকে বিয়ে দিয়ে বাড়ি থেকে তাড়াতাড়ি বিদায় করতে চায় সে। বর্ষা জানায়, সে আরও পড়তে চায়। তবে পর্ণা এই বিয়ে কোনো না কোনোভাবে আটকাবে। এবার এটাই দেখার পর্ণা কি স্টেপ নিতে চলেছে?

Titli Bhattacharya