জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বড় খবর! মুখ্যমন্ত্রীর সৌজন্যে জটিলতা মিটলো! স্বাভাবিক হচ্ছে টলিপাড়া, কাল থেকে শুরু হচ্ছে শুটিং

অবশেষে স্বস্তি ফিরল টলিপাড়ায় (Tollywood)। বুধবার থেকে আবার শুরু হচ্ছে শুটিং। জটিলতা কাটিয়ে স্বাভাবিক হচ্ছে টলিউড। সৌজন্যে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। পরিচালক রাহুল মুখোপাধ্যায় -টেকনিশিয়ান সমস্যা মেটাতে গত মঙ্গলবার নবান্নে যান প্রযোজক-পরিচালক-অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সঙ্গে ছিলেন প্রযোজক -অভিনেতা দেব অধিকারী আর ছিলেন পরিচালক গৌতম ঘোষ। সরাসরি মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন অরুপ বিশ্বাস।

টলিপাড়ায় কাটলো জট! স্বাভাবিক হচ্ছে শুটিং

টলিউডের অচলাবস্থা প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে অবশেষে মিল সমাধানের ইঙ্গিত। মুখ্যমন্ত্রী সমাজ মাধ্যমে লিখেছেন, “দেখা হল, কথা হল, ভাল লাগল।” অভিনেতা দেবও লেখেন এক্স হ্যান্ডলে। তিনি লিখেছেন ‘‘খুব শীঘ্রই সব কিছু মিটে যাবে।” সন্ধ্যার মধ্যে সবটা আগের মত ঠিক হয়ে যাবে।

অভিনেতা আর‌ও লেখেন, আশা করছি, বুধবার থেকেই শুরু হয়ে যাবে শুটিং। টেকনিশিয়ান, প্রযোজক থেকে সিনেমার সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সমাজমাধ্যমে দেবের লেখা ইতিবাচক বার্তাতে মিলেছে সমাধানসূত্র। মুখ্যমন্ত্রীর বৈঠকের পর জানা যাচ্ছে, আগামীকাল বুধবার থেকে টলিউড ফিরছে নিজের মেজাজে।

আগামীকাল থেকেই একসঙ্গে বড় পর্দা, ছোট পর্দা, সিরিজ সব মাধ্যমের শুটিং আরম্ভ হবে।‌ এসভিএফ-এর পুজোর ছবিতে পরিচালক হবেন রাহুল মুখোপাধ্যায়। ফেডারেশনের নিয়ম মেনেই তৈরি করা হয় একটা রিভিউ কমিটি। মন্ত্রী অরূপ বিশ্বাসের তত্ত্বাবধানে আগামী তিন মাসের মধ্যে রিভিউ কমিটির সামনে নয়া নিয়ম সাবমিট করতে হবে। ‌

প্রসঙ্গত, গতকাল সোমবার দুপুরে প্রসেনজিৎ চ্যাটার্জির বাড়িতে বৈঠকে বসেছিলেন সমস্ত পরিচালকেরা। ওইদিন বিকেলে টালিগঞ্জের টেকনিশিয়ানস স্টুডিয়োয় সাংবাদিক বৈঠক আয়োজন করে ফেডারেশন। আর সন্ধ্যায় ঠিক সেখানেই পাল্টা বৈঠকে বসেছিল ডিরেক্টর্স গিল্ড। 

Piya Chanda