জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Serial Shoot: বাংলা ছেড়ে পালালেন এই সিরিয়ালের নায়ক-নায়িকারা! এবার সোজা ধানবাদ! হঠাৎ কী ঘটল?

সবার জানা জি বাংলা থেকে স্টার জলসা গত বছর থেকে এই বছর এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসেছে। আসলে টিআরপি তালিকায় ভালো পারফরম্যান্স না করাতে পারায় তিন মাস থেকে সাত মাসের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। বাংলার এই দুই চ্যানেলেই এখন একের পর এক নতুন ধারাবাহিকের ভিড়। স্টার জলসা ও জি বাংলা ব্যতীত কালার্স বাংলাতেও (Colors Bangla) বেশ কিছু ধারাবাহিক দর্শকদের ভীষণ প্রিয়। আর এবার সেই চ্যানেলে আসতে চলেছে এক নতুন ধারাবাহিক।

উল্লেখ্য, কালার্স বাংলায় শুরু হয়েছে এক নতুন ধারাবাহিক। নতুন এই ধারাবাহিকের নাম “রামা কৃষ্ণা”। এই ধারাবাহিকের নায়কের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা নিলাঙ্কুর মুখার্জি। যিনি এর আগে কন্যাদান ধারাবাহিকে ইন্দ্র চরিত্রে অভিনয় করেছেন। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করছেন নন্দীনি দও। যিনি আলতা ফড়িং ধারাবাহিকে রিনি চরিত্রে অভিনয় করেছেন।

জানা গেছে, এই ধারাবাহিকটি প্রযোজনা করছে সুরিন্দর ফিল্মস। জানা গেছে, এই ধারাবাহিকটি আদতে কালার্স কন্নড়-এর একটি ধারাবাহিকের রিমেক। এই ধারাবাহিকের গল্প হচ্ছে নায়িকা অত্যন্ত বড়োলোক বাড়ির মেয়ে। একেবারে চিরাচরিত বাবার আদরের অত্যন্ত বদমেজাজি মেয়ের চরিত্র। আর নায়ক হচ্ছে ব্রহ্মচারী, যে কিনা বিয়ে করতে চায় না। দুজনেই একই কলেজে পড়ে। এবার এই ২ বিপরীত মেরুর দুটি ছেলে মেয়ের জীবন কোন খাতে বইবে সেটাই দেখার। তাঁর দু’জন দু’জনের প্রেমে পড়ে কিনা, বা তাঁদের সম্পর্ক ঝগড়া না ভালোবাসা কার হাত ধরবে তা এই ধারাবাহিক দেখলেই জানা যাবে। যদিও এখনও এই ধারাবাহিকের সম্প্রচারের সময় জানা যায়নি।

বর্তমানে এই ধারাবাহিকের পুরো ইউনিট ধানবাদে শুটিংয়ে ব্যস্ত। জানা গেছে, প্রথমে এই ধারাবাহিকের শুটিং করার কথা ছিল হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে। কিন্তু শুটিংয়ের খরচ অত্যন্ত বেড়ে যাওয়ার কারণে সেই পরিকল্পনা বাতিল করে ধানবাদে লোকেশন ঠিক করা হয়। তিনদিনের জন্য এই ধারাবাহিকের পুরো টিম শুটিং করতে গেছে ধানবাদে বলে জানা গেছে।

Ratna Adhikary