Connect with us

    Bangla Serial

    TRP Revealed: এত কম টিআরপি? এই সপ্তাহে বাংলা সিরিয়ালগুলির দুর্দশা দেখুন! আগামীকাল নয়, আজই এল টিআরপি তালিকা

    Published

    on

    trp revealed

    গত সপ্তাহের বুধবার বাংলা টেলিভিশনের পর্দায় পথচলা শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের। না এখনও টেলিভিশনের পর্দায় ধারাবাহিকটি দেখা গেলেও শুটিং শেষ হয়ে গেছে গত সপ্তাহতেই। একটা সময় টিআরপিতে দীর্ঘদিন বাংলা টপার ছিল এই ধারাবাহিক।

    মিঠাই পরবর্তী টিআরপি তালিকায় এই মুহূর্তে দাপট দেখাচ্ছিল স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। দীর্ঘদিন প্রথম স্থানে ছিল এই ধারাবাহিকটি। যদিও এই ধারাবাহিকের সঙ্গে সমানে সমানে টক্কর দিচ্ছিল জি বাংলার ধারাবাহিক জগদ্ধাত্রী। কিন্তু হঠাৎ করেই সবকিছু টালমাটাল হয়ে যায়। বলা যায় গতসপ্তাহে যেন বিরাট অঘটন ঘটে গেছে।

    সবাইকে পরাস্ত করে প্রথম স্থান দখল করে নেয় ধারাবাহিক গৌরী এলো। আসলে গৌরী ও ঈশানের কন্যা রূপে তারার জন্ম এবং তাঁর অলৌকিক ক্ষমতা প্রদর্শন এই ধারাবাহিককে প্রথম স্থানে নিয়ে যেতে সাহায্য করেছে। মা কালী স্বয়ং জন্ম নিয়েছেন গৌরীর গর্ভে। আর ভক্তিমূলক এই ধারাবাহিক দর্শকদের নজর কেড়েছে বলাই যায়।

    tollytales whatsapp channel

    অন্যদিকে একঘেয়েমির জন্য নম্বর কাটা গেছে অনুরাগের ছোঁয়ার। বিভিন্ন সময়ে দীপার প্রতি সূর্যের অবিশ্বাস, খারাপ ব্যবহার, আবার সোনার মা হিসেবে অন্য মহিলার আগমন এই ধারাবাহিককে দর্শকদের কাছ থেকে দূরে সরিয়ে নিয়ে যাচ্ছে বলেই মত অনেকের। আর মাসখানেক ধরে চলছিল আইপিএল।ভারতবর্ষের সবচেয়ে বড় বিনোদন। আর গত সপ্তাহে ছিল আইপিএলের ফাইনাল। আর যার অনেকটা প্রভাব পড়ে বাংলা ধারাবাহিকের টিআরপিতে।

    উল্লেখ্য, আইপিএলের প্রভাবে বিপুল পরিমাণে নম্বর কমে ধারাবাহিকগুলির। এর‌ইমধ্যে বিরাট চমক দিয়ে প্রথম হয় জি বাংলার ভক্তিমূলক ধারাবাহিক গৌরী এলো। ৬.৯ রেটিং পয়েন্ট নিয়ে এই ধারাবাহিক প্রথম হয় এই ধারাবাহিক। অন্যদিকে অনুরাগের ছোঁয়ার প্রাপ্ত নম্বর ছিল ৬.৭। তৃতীয় স্থানে এই জগদ্ধাত্রী।‌‌এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ছিল ৬.৬। চতুর্থ স্থানে ছিল ফুলের মধু। প্রাপ্ত নম্বর ৬.০। আর পঞ্চম স্থানে ছিল জি বাংলার ধারাবাহিক রাঙা বউ। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ছিল ৫.৬।