Connect with us

    Bangla Serial

    Sweta Bhattacharya Sister: সোহাগ জলের জুঁইয়ের রয়েছে এক সুন্দরী, মিষ্টি দিদি! তিনিও অভিনেত্রী! এতদিন সম্পর্ক জানত না কেউ

    Published

    on

    sweta sister

    টেলিভিশন (Television) বা সিনেমার (Cinema) অভিনেতা অভিনেত্রীরা আমাদের অত্যন্ত পছন্দের হয়ে ওঠেন। বলা ভালো তাঁরা ধীরে ধীরে হয়ে ওঠেন পরিবারের অংশ। তাঁদের পর্দার জীবনের বাইরে ব্যক্তিগত জীবন‌ও থাকে। আর সেই জীবন নিয়েও জানতে উৎসুক থাকেন দর্শকরা।

    এই ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যাঁরা পর্দার বাইরে একে অপরের সঙ্গে আত্মীয়তার সূত্রে আবদ্ধ। কেউ মা-ছেলে, কেউ ছেলে-বাবা, কেউ দুই বোন আবার কেউ দুই ভাই হয়ে এই এক‌ই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। চলুন আপনাদের সামনে তুলে ধরা যাক কিছু উদাহরণ:

    যেমন অভিনেত্রী শ্বেতা ও তনুশ্রী ভট্টাচার্য। বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। ‘সিঁদুর খেলা’, ‘ভালোবাসা ডট কম’, ‘জরোয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ইতিমধ্যেই সিনেমায় ডেবিউ করে ফেলেছেন তিনি। ‘সোহাগ জল’ ধারাবাহিকে তাঁকে বর্তমানে দেখা যাচ্ছে। শ্বেতার দিদি তনুশ্রী ভট্টাচার্যও একজন জনপ্রিয় অভিনেত্রী। ‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’ সহ বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বর্তমানে ‘গৌরী এল’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁদের।

    মানসী সেনগুপ্ত ও রাইমা সেনগুপ্ত! নিম ফুলের মধু ধারাবাহিকে বড় জা মৌমিতার চরিত্রে চুটিয়ে অভিনয় করছেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত। অন্যদিকে তাঁর বোন রাইমা অভিনয় করছেন তোমার খোলা হাওয়া ধারাবাহিকে।

    অনন্যা ও অলকানন্দা গুহ! অনন্যা গুহ অর্থাৎ মিঠাই ধারাবাহিকের পিঙ্কিজি। উল্লেখ্য, তাঁর দিদিও টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ অলকানন্দা গুহ। এই অভিনেত্রী অভিনয় করেছেন, ইরাবতীর চুপকথা, মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে।

    আর্শিয়া ও অদ্রিজা মুখার্জী ভুতু ধারাবাহিকে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন ছোটো পর্দার ভুতু ওরফে আর্শিয়া মুখার্জী। উল্লেখ্য, তাঁর দিদি অদ্রিজাও একজন জনপ্রিয় অভিনেত্রী, তিনি অভিনয় করেছেন সান বাংলার ‘দেবী’ ধারাবাহিকে।