Bangla Serial

Serial End: দুঃসংবাদ, আচমকা হলো শেষ শুটিং! বন্ধ হলো খুব জনপ্রিয় ধারাবাহিক

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় ভেসে উঠছে একের পর এক নতুন সিরিয়াল ও বিদায় নিচ্ছে পুরনোগুলো। এর ঠেলায় দর্শক অস্থির যে কোনটা ছেড়ে কোনটা দেখবে। জি বাংলা থেকে শুরু করে স্টার জলসা সব জায়গায় এক বিষয়। মানুষের যখন যে গল্প ভালো লাগছে তার থেকে কিছু মশলা নিয়ে তাদের মনের মতো করে বানানো হচ্ছে সিরিয়াল।

তবে সব টিআরপির খেলা। তাই ভালো ফল না হলেই বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়াল। কিছু কিছু সময়ে আবার টেলিকাস্ট সময় পাল্টে দেওয়া হচ্ছে। সবটাই ব্যবসা নিয়ে কথা। সিরিয়াল নির্মাতাদের মতিগতি এখন তাই বোঝা মুশকিল। এদিকে এই সিরিয়ালগুলো আসা যাওয়ার মাঝে হুটহাট নতুন নতুন গল্প এসে যাচ্ছে।

কেউ জানতেই পারলো না এদিকে বন্ধ হলো খুব জনপ্রিয় ধারাবাহিক। যদিও লাস্ট পর্ব টেলিকাস্ট এখনো হয়নি। কিন্তু শেষদিনের শুটিং হয়ে গেলো। মাঝে ছড়িয়েছিল মিঠাই, গাঁটছড়া শেষ হচ্ছে। তার মাঝেই বিদায় নিলো আরেক জনপ্রিয় মুখ।

বিদায় নিলো শ্রেয়সী। আকাশ আটের এই ধারাবাহিকে অভিনয় করছিলেন জনপ্রিয় অভিনেত্রী অর্কজা আচার্য। ওগো নিরুপমা সিরিয়ালের মধ্যে দিয়ে অভিনয় জগতে আসেন তিনি। তারপর মিঠাইতে হয়েছিলেন পুলিশ অফিসার। কিন্তু মাঝপথে সেটা ছেড়ে আকাশ আটের এই ধারাবাহিকে অভিনয় করছিলেন।

বেশ ভালো জমেছিল গল্প। তবে দশ মাস চলার পর হলো শেষ। নায়িকা সোশ্যাল মিডিয়ায় একটি গ্রুপ ছবি শেয়ার করেন। সেটা শেষদিনের শুটিং। ক্যাপশনে লেখেন, গল্প ফুরিয়ে যায়। চরিত্রগুলো মনের আনাচে কানাচে থেকে যায়। খুব শীঘ্রই লাস্ট এপিসোড দেখা যাবে। এবার দেখা যাক আবার কবে ফেরেন অর্কজা আচার্য।

Titli Bhattacharya