Bangla Serial

Mithai: শাক্যর চোখের জলে জ্ঞান ফিরলো মিঠির, কিন্তু আদিত্য আগারওয়াল মিঠিকে মারতে হাসপাতালে হাজির! সিদ্ধার্থ কি এবার এর বাঁচাতে পারবে মিঠিকে?

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘মিঠাই’। এই ধারাবাহিকের সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জুটিকে দর্শক ভীষণ পছন্দ করে। তবে বর্তমানে সেই জুটি ভেঙ্গে গেছে তার কারণ আদিত্য আগারওয়ালের চক্রান্তে দেখানো হয়েছে মিঠাই মারা গেছে। কিন্তু সিদ্ধার্থ এতগুলো বছর পরেও এখনো মিঠাই মৃত্যু রহস্য ভেদ করতে পারেনি। মিঠাইকে যে কারা চক্রান্ত করে মেরে ফেলেছে সে কোথাও জানতে পারেনি।

তবে এরই মধ্যে দেখা গেছে মিঠাই এবং সিদ্ধার্থের ছেলের শাক্যর প্রাইভেট টিউটর হিসেবে একটি মেয়ে বাড়িতে এসেছে যাকে দেখতে মিঠাইয়ের মতো হলেও তার নাম মিঠি। ঘটনাচক্রে তার সঙ্গে সিদ্ধার্থের বিয়ে হয়ে যায়। দর্শকরা মিঠি আসার পরে অনেকেই ভেবেছিল হয়তো মিঠাই মিঠি দুজনে একই মানুষ। কিন্তু গল্প এগোনোর সাথে সাথে বোঝা গেছে তা নয়।

তবে মাঝে মধ্যেই এমন কিছু ঘটনা ঘটে যার ফলে দর্শকরা আবার বুঝতে পারে না মিঠি, মিঠাই দুজনে আলাদা কিনা! সম্প্রতি এমনই কিছু প্লট দেখানো হচ্ছে ধারাবাহিকে। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে আদিত্য আগারওয়াল মিঠিকে বাড়ি থেকে কিডন্যাপ করে নিয়ে আসে আর তার সাথে থাকে শাক্য। আর সেখানেই শাক্যকে বাঁচাতে গিয়ে মিঠি গুলি খায়।

যার ফলে তার অবস্থা সংকটজনক হয়ে পরে এবং হাসপাতালে তার জ্ঞান ফেরেনা। তখন মিঠির বাবা সিদ্ধার্থকে দোষারোপ করতে থাকলে হঠাৎ শাক্যর কান্নায় চোখের জল মিঠির হাতে পড়ে এবং আস্তে আস্তে মিঠির জ্ঞান ফেরে। পরবর্তী পর্বে দেখা যাবে মিঠির হাত নড়ে ওঠার পরেই আস্তে আস্তে চোখ খোলে এবং শাক্য আনন্দে বলে যে মিঠি তোর জ্ঞান ফিরেছে, তারপরেই সকলে খুশি হয়ে যায়।

সেখানে দেখা যায় দাদাই মিঠিকে দেখতে আসে। এবং মিঠির জ্ঞান ফিরেছে দেখে তিনি বলেন যাক খুব ভালো হয়েছে। কিন্তু তারপরে আদিত্য আগারওয়াল মিঠিকে মারার পরিকল্পনা নিয়ে হাসপাতালে হাজির হয় এবং নিজের সেই প্ল্যান পূরণ করতে চেষ্টা করে। এবার দেখার পালা আদিত্য আগারওয়াল কি মিঠির কোন ক্ষতি করতে পারে? নাকি সিদ্ধার্থ মিঠিকে বাঁচিয়ে নেয়!

Nira