Bangla Serial

পর্নার চাকরি করার সিদ্ধান্তে অনুমতি নেই সৃজনের মায়ের! তবে কি নিজের পায়ে দাঁড়ানো হবে না পর্নার?

বাংলা টেলিভিশনের বর্তমান সময়ের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে। ধারাবাহিক শুরুর প্রথম থেকে দেখানো হয়েছে নায়িকা পর্না একজন আধুনিক চিন্তাধারার পরিবারের মেয়ে এবং নায়ক সৃজন হল প্রাচীন ধ্যান ধারণার যৌথ পরিবারের ছেলে। তাদের দুজনের বাড়ি থেকে সম্বন্ধ করে বিয়ে দেয়।

আর তারপর থেকে নানা রকম ঝামেলার সূত্রপাত ঘটে। সৃজনের মা মনে করতে শুরু করে যে তার ছেলেকে আধুনিক বৌমা এসে মায়ের থেকে দূরে করে দিচ্ছে। যার ফলে সে কিছুতেই বউ হিসাবে পর্নাকে মেনে নিতে পারেনা। তাই বারবার সে ছেলে এবং বৌমার মাঝে ঢুকে পড়ছে, যেটা কিছুতেই মেনে নিতে পারছে না দর্শক।

সম্প্রতি একটি পর্বে দেখা গেছে পর্না নিজের পায়ে দাঁড়াবে বলে তার শশুর মশাইয়ের কাছে অনুমতি নিতে গেছে যে, সে কি চাকরি করতে পারে? তখন তাকে সৃজনের বাবা সম্মতি দিলেও সৃজনের জেঠু আপত্তি করে এবং সেই সঙ্গে তার মা সেখানে উপস্থিত হয়।

আসন্ন পর্বে দেখা যাবে সৃজনের মা কিছুতেই পর্নাকে চাকরি করার অনুমতি দেবেনা। পর্নাকে তার শাশুড়ি মা বলে যে আমাদের বাড়ির বউরা চাকরি করতে যায় না তাই তুমিও চাকরি করতে যাবে না। কিন্তু এই শুনে পর্না মনে মনে বলে চাকরিটা তো আমি করবই।

এবার শুধু দেখার পালা আগামী দিনে পর্নার পাশে কী সৃজন থাকে তার চাকরি করার সিদ্ধান্তে! নাকি তাকে সেই সব কিছু ছেড়ে সেই ঘর-সংসারে মন দিতে হয়।

Parna NFM 1

Titli Bhattacharya