জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

TRP: একটা বিয়ে সব হিসেব পাল্টে দিতে পারে! লালনের বিয়েতেই Topper ‘ধুলোকণা’! মিঠাইয়ের মা হওয়ার গল্পকেও ধরাশায়ী করে দিলো? ভাবতে পারছে না দর্শক

এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ হলো আজ অর্থাৎ সোমবার। তালিকা প্রকাশের দিন যেমন ওলট-পালট হয়েছে ঠিক তেমনি টিআরপি তালিকায় ধারাবাহিকগুলোর স্থানও বেশ অনেকটাই উল্টাপাল্টে গেছে। প্রসঙ্গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষস্থান ধরে রাখা ‘গৌরী এলো’কে টপকে গেছে স্টার জলসার ‘ধুলোকণা’।

প্রসঙ্গত এই সপ্তাহে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করেছে স্টার জলসার ‘ধুলোকণা’ যার প্রাপ্ত নম্বর ৮.৩। শীর্ষস্থান থেকে নেমে দ্বিতীয় স্থান দখল করেছে জি বাংলার ‘গৌরী এলো’ এবং তার সঙ্গে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ও দ্বিতীয় স্থানে রয়েছে। তাদের প্রাপ্ত নম্বর ৭.৭। ৭.৫ পেয়ে টিআরপি তালিকায় তৃতীয় স্থান দখল করেছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। চতুর্থ স্থানে ৭.৩ নম্বর পেয়ে রয়েছে স্টার জলসার ‘আলতা ফড়িং’। এবং স্টার জলসায় খড়ি ঋদ্ধির রসায়ন আর দর্শক পছন্দ করছে না তাই ‘গাঁটছড়া’ নেমে এসেছে পঞ্চম স্থানে ৭.২।

প্রসঙ্গত লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘ধুলোকণা’তে সম্প্রতি দেখানো হলো লালনের বিয়ে তারপরে তার গানের অনুষ্ঠানে স্মৃতিশক্তি ফিরে আসা। এইসব দেখিয়ে ‘ধুলোকণা’ এখন টিআরপি তালিকার শীর্ষস্থানে। এই ধারাবাহিকের তিন বার লালনের বিয়ে দেখানো নিয়ে প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে সমালোচকদের মুখে পড়তে হয়েছে লেখিকাকে। তবে সেই বিয়ের ট্র্যাকই আবার ‘ধুলোকণা’কে শীর্ষস্থানে নিয়ে এসেছে এমনটাই মনে করছে নেটিজেনরা।

তাই সোশ্যাল মিডিয়াতে অনেকে বলছে যে ‘ধুলোকণা’র মতোই এবার অন্যান্য ধারাবাহিক গুলো নিজেদের টিআরপি তালিকায় ভালো ফল করার জন্য বিয়ের ট্র্যাক দেখানো হবে। এতদিন যে সমস্ত ধারাবাহিকে বিয়ে দেখানো হচ্ছিল না এবার তারা ‘ধুলোকণা’কে অনুসরণ করে একজনের দুটো তিনটে করে বিয়ে দেখাবে।

Nira