Connect with us

    Bangla Serial

    আজ মনোহরায় হবে ট্রুথ অ্যান্ড ডেয়ার খেলা! বেরিয়ে আসবে মোদক পরিবারের সকলের সব সত্যি, দাদাই-ললিতার প্রেম কাহিনীও হবে ফাঁস, ‘রাতুল আজকে শেষ’, চিন্তায় নেটিজেনরা

    Published

    on

    mithai today episode

    মনোহরায় আজ প্রবেশ ঘটবে এক নতুন চরিত্রের।অন্যদিকে গতকাল আমরা দেখতে পেয়েছি এসেছে নতুন চরিত্র ললিতা এবং আজ ললিতার মেয়ে অনুরাধা হয়ে আসছেন অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী।সবকিছু যদি ঠিকঠাক থাকে তাহলে হয়ত আমরা ভবিষ্যতে সমরেশের সঙ্গে অনুরাধার বিবাহ দেখতে পাবো।

    আজকের এপিসোডে দেখা যাবে ললিতার উৎসাহে মনোরায় খেলা হচ্ছে ট্রুথ অ্যান্ড ডেয়ার। এই খেলায় সে সত্যি বলতে হয় নয়তো ডেয়ারিং কিছু কাজকর্ম করতে হয়। মোদক পরিবারের পুরুষ সদস্যরা ওয়াইন খাচ্ছেন এবং মহিলারা ফলের জুস। তবে সমরেশ এগিয়ে এসে অনুরাধাকে ওয়াইন দেবেন। দুজনে একসঙ্গে গল্প শুরু করবেন। সেটা চোখে পড়বে উচ্ছেবাবুর।

    এরপর যখন রাতুল ট্রুথ নেবে তখন শ্রী তাকে প্রশ্ন করবে যে প্রিয়াঞ্জলির সঙ্গে রাখুন যে ব্যবহারটা করলে সেটা কি মন থেকে নাকি শুধুমাত্র অ্যাক্টিং ছিল?অনেকক্ষণ চুপ থেকে রাতুল একটা সাসপেন্স তৈরি করবে এবং তারপরে বলবে যে সে শুধু শ্রীকেই ভালোবাসে, ওটা শুধুমাত্র অভিনয় ছিল। এরপর দাদাই আর ললিতার পরিচয় হওয়ার গল্প নাট্যরূপে দেখাবে মিঠাই আর সিদ্ধার্থ। এই অংশটা অংশ আগামীকাল দেখানো হবে কিন্তু শুরুটা আজকেই হবে। সব দেখেশুনে ঠাম্মির রক্তচাপ বাড়ছে। তোর্সা আগুনে ঘি ঢালছে। সব মিলিয়ে মোদক পরিবার এখন জমজমাট।