Connect with us

    Bangla Serial

    Mithai: আহত মিঠাইকে সুবিধার জন্য রাতে শোয়ার আগে সরু ফিনফিনে নাইটি পরিয়ে দিলো উচ্ছে বাবু! ছবি দেখে ‘দুপুর ঠাকুরপো বানানোর ইচ্ছে নাকি?’, প্রশ্ন নিন্দুকের, পাল্টা ধুয়ে দিল মিঠাই ভক্তরা

    Published

    on

    Mithai Sid 1

    মিঠাই ধারাবাহিকে এখন ধামাকেদার একটা পর্ব চলছে। কিছুদিন আগেই যখন দেখানো হয়েছিল মিঠাইয়ের বুকে গুলি লাগে এবং সে মাটিতে লুটিয়ে পড়ে যায়, রক্তাক্ত অবস্থায় তখন হাউহাউ করে কেঁদে ফেলেছিল মিঠাইয়ের অজস্র ভক্ত। সকলে অপেক্ষা করছিল ঠিক কখন এই সুখবর শুনবে যে মিঠাই বেঁচে ফিরেছে।
    Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

    তবে সেই দুঃস্বপ্ন এখনো ভুলতে পারেনি দর্শক। যদিও সেই অন্ধকারময় সময় কাটিয়ে মিঠাই আপাতত সুস্থ হয়ে উঠেছে। তবে ঠিক ওই ঘটনার পরেই আবার দেখা গিয়েছিল সাদা চাদরে মোড়া একটি ছবি মিঠাইয়ের সেটা দেখে আঁতকে উঠেছিল দর্শকরা। তবে বাস্তবে এমন কিছু ঘটেনি।

    কিন্তু কোমায় চলে গেছিল মিঠাই। এতে আবার মন খারাপ হয়ে গেছিল দর্শক এবং মোদক পরিবারের সবার। আসলে মিঠাই নিজের শ্বশুরবাড়ির মূল প্রাণশক্তি। তাই সে সবাইকে যেভাবে মাতিয়ে রাখতে পারে তাতে সকলেই আচ্ছন্ন হয়ে পড়েছে মিঠাইয়ের প্রতি। ফলে সকলেই মন মরা হয়ে হাসপাতালে অপেক্ষা করছিল কখন মিঠাইয়ের জ্ঞান ফিরবে।
    Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

    অবশেষে সেই সুখবরটাও পেয়েছে দর্শকরা। তবে এবার যে দৃশ্য দেখানো হলো তাতে অনেকেই লজ্জায় মুখ ঢেকে ফেলেছে। আসলে বরাবর মানুষ মিঠাই কে শাড়ি পরে দেখতে অভ্যস্ত। এই ব্যতীত অন্য কোন পোশাক আজ অব্দি মিঠাই পরেনি।

    Sid mithai moments

    সেখানে হুট করে দেখানো হলো মিঠাইকে রাতের পোশাক পরিয়ে দিচ্ছে তার স্বামী উচ্ছে বাবু। তার পরনে একটা পাতলা ফিনফিনে নুডল স্ট্র্যাপের নাইটি। এমন পোশাক মহিলারা রাতে শোয়ার সময় পরে। কিন্তু সেটাই যেভাবে ঘটা করে দেখানো হয়েছে ধারাবাহিকে তাতে অবাক লেগেছে অনেকের।

    WhatsApp Image 2022 08 02 at 1.23.17 PM

    তবে এই দৃশ্যটি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। আর তাতে একের পর এক কমেন্ট আসতে শুরু করেছে দর্শকদের। একজন আবার লিখে ফেলেছে দুপুর ঠাকুরপো বানানোর ইচ্ছে হয়েছে মিঠাইয়ের স্ক্রিপ্ট লেখকের।

    WhatsApp Image 2022 08 02 at 1.22.59 PM

    একজন আবার বলেছে এমন পোশাকের সঙ্গে বিনুনি একেবারেই মানাচ্ছে না। তাতে আবার একজন লিখেছে এটা তো রাতের পোশাক তাতে ওরকম করে মানানসই সাজতে হবে নাকি? আর এখানে তো দেখানো হয়েছে জাস্ট শাড়িটা চেঞ্জ করে নাইটি পরেছে মিঠাই। যাই হোক, এতটা খোলামেলা দৃশ্য হয়তো এর আগে বাঙালি দর্শক দেখেনি বাংলা ধারাবাহিকে বলে মনে হচ্ছে অনেকের। আসলে এটা মিঠাই বলেই গায়ে জ্বালা ধরছে অনেকের, মত মিঠাই ভক্তদের।