Bangla Serial

Titiksha Das: শেষ ক্রাশ কার উপর খেল পর্দার “মেঘ”? হৃদয় ভাঙা নিয়েও অকপট তিতিক্ষা দাস

জি বাংলার পর্দায় এখন যতগুলি জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে অন্যতম হল ‘ইচ্ছে পুতুল (Icche Putul)’।একটা সময় অভিযোগ উঠেছিল, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে নদী’র নকল এই ধারাবাহিকটি। কিন্তু এই ধারাবাহিক যে কারর নকল নয় সম্পূর্ণভাবে আলাদা তা বেশ ভালোভাবেই বুঝিয়ে দিয়ে এখন রমরমিয়ে চলছে এই ধারাবাহিকটি।

প্রতিটা পদে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে এই ধারাবাহিকটি। ধারাবাহিক বন্ধের গুঞ্জন থাকলেও আজ‌ও সাড়ম্বরে এই ধারাবাহিক কামাল করে চলেছে। উল্লেখ্য, ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকের অন্যতম প্রধান নারী চরিত্র মেঘের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী তিতিক্ষা দাস। এই অভিনেত্রীকে এর আগে দেখা গিয়েছিল ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিকে। যদিও সেই ধারাবাহিকের থেকে এই অভিনেত্রী ইচ্ছে পুতুল ধারাবাহিকের নায়িকা হয়ে সব থেকে বেশি জনপ্রিয়তা অর্জন এই অভিনেত্রী।

তার অভিনয়ের গুণমুগ্ধের সংখ্যাও অসংখ্য। এক বাক্যে তার ভক্তরা বলেন ভীষণ বাস্তবধর্মী অভিনয় করেন এই অভিনেত্রী। তার অভিনয়ে কোথাও কোনও অতিরঞ্জকতা নেই। যে কারণে মেঘের পাশাপাশি জনপ্রিয়তা বাড়ছে তিতিক্ষারও। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে অকপট হয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই মন খুলে নিজের কথা ভাগ করে নিলেন এই অভিনেত্রী। জানালেন অনেক অজানা কথা।

অভিনেত্রী তো অনেকের ক্রাশ! তা তার ক্রাশ কে? অভিনেত্রীর জবাব লিওনেল মেসি। নিজের ভালোলাগা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, কেনাকাটা করতে বেশ ভালোবাসেন এই অভিনেত্রী। মাঝেমধ্যেই চলতে থাকে শপিংও। খাওয়া দাওয়াও তার বেশ পছন্দের। সেই সঙ্গে অভিনেত্রীর আক্ষেপ, ঘুরতে যেতে ভালোবাসলেও এখন সেই অর্থে ছুটি পান না। আর তাই ছুটির অভাবের জন্যই তেমন ঘুরতে যাওয়া হয়ে ওঠে না তার।

কেউ কি কখনও অভিনেত্রীর হৃদয় ভেঙেছে? হৃদয় ভাঙ্গা প্রসঙ্গে অভিনেত্রী জানান গত বছর একটি প্রোজেক্টের অংশ হওয়ার কথা ছিল তার। সবকিছু ফাইনাল হয়ে গিয়েছিল। কিন্তু সেই মুহূর্তে গিয়ে কাজটা হয় না আর তখন বেশ মন খারাপ হয়ে গিয়েছিল তার। যদিও খুব একটাকান্নাকাটি করেন না। তবে মাঝেমধ্যে মন ভারি হলে দু চার ফোঁটা জল চোখ দিয়ে গড়িয়েই যায়। তবে একটি মজার কথা বলেছেন তিনি। এখনও নাকি তিনি মায়ের হাতে মার খান। মাস খানেক আগেও নাকি অভিনেত্রীর মা তাকে চুলের মুঠি ধরে ঘা কতক দিয়েছেন বলে হাসতে হাসতে জানান তিতিক্ষা।

Titli Bhattacharya