Connect with us

    Bangla Serial

    আমাদের খবরের জের, অবশেষে বিয়ের গল্প থেকে বেরিয়ে সোজা পুলিশ কনস্টেবল হয়ে গেল তুবড়ি! পাশে দাঁড়াবে অর্জুন, ‘তুবড়ি আবার জ্বলে উঠলো’, বেজায় খুশি দর্শকরা

    Published

    on

    Uron tubri

    জি বাংলার বহু চর্চিত ধারাবাহিক উড়ন তুবড়ি। জনপ্রিয় ঠিক বলা গেল না কারণ গঙ্গারামের সঙ্গে কম্পিটিশনে যেকোনো ধারাবাহিকই বেশি পাবে। তার ওপর আসল গল্প ছিল চপ ভেজে তিন বোন সংগ্রামী মায়ের পাশে দাঁড়াবে। বড়লোকের বখাটে ছেলে অর্জুনের সঙ্গে মিলটা দেখানো হবে সেটাও জানা ছিল কিন্তু সেটা যে এত জলদি হয়ে যাবে আর তুবড়ি যে শ্বশুর বাড়ি গিয়ে সবার মন জয়ের চেষ্টা করবে সেটা কেউ বুঝতে পারেনি।

    দীর্ঘদিন ধরে বিয়ের গল্প চলেছে। যে অর্জুন মায়ের কথা অমান্য করে নিশার সঙ্গে এনগেজমেন্ট না করে তুবড়িকে বিয়ে করে বাড়ি নিয়ে আসে জোর করে সে হঠাৎ করে মায়ের বাধ্য ছেলে হয়ে যায় আর নিজের মায়ের ষড়যন্ত্র গুলো চোখে পড়ে না তার। তুবড়ি যাই কিছু বলে সেটাই সহ্য হয় না আবার নিশার দিকে ঢলে পড়তে থাকে। এই নিয়ে আমরা প্রতিবেদন লিখেছিলাম আর বলা যায় তারপরেই চ্যানেল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিল গল্প পাল্টানোর।

    নতুন প্রোমো এসেছে সকাল সকাল। সেখানে আমরা দেখতে পাচ্ছি যে তুবড়ি সেই যে পুলিশের পরীক্ষা দিয়েছিল সেটাতে পাস করে গেছে আর এখন সে কলকাতা পুলিশের কনস্টেবল। তবে অর্জুনের মা মানতেই পারছেনা তার বাড়ির বউ নাকি পুলিশের কনস্টেবল তবে অর্জুন এবার তুবড়ির পাশে দাঁড়াবে। এবার মা ছেলের লড়াই হবে।

     

    View this post on Instagram

     

    A post shared by Tolly Tales (@tollytalesnews)

    এইরকম গল্পই দেখতে চাইছিল দর্শক যেখানে অর্জুন তুবড়ির বিরুদ্ধে নয় পাশে দাঁড়াবে, তুবড়ি এবার নিজের শাশুড়ির অন্যায়গুলো সামনে বার করবে।আশা করা যাচ্ছে গল্প এক ধাক্কায় অনেকটা লিপ নেওয়ায় টিআরপি আবার বাড়বে এবং পরবর্তীকালে বৌমা একঘরের সঙ্গে টক্কর দিতে পারবে তুবড়ি।