জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Khelna Bari: এপিসোড জুড়ে শুধু মিতুল-গুগলি! গল্পের বিষয় খুঁজে না পেয়ে দর্শকদের মাথায় হাত! শেষে গল্পকে এগিয়ে নিয়ে যেতে সাহায্যের হাত বাড়ালো দর্শকই 

নিজের সন্তান না হওয়া সত্বেও সৎ মা হয়েও যে ভালোবাসা দিতে পারে, তাই আসল মা-এর পরিচয়- এই সুন্দর বার্তা দিচ্ছে ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। আমরা দেখেছি, বাস্তব হোক বা স্ক্রিন, সৎ মা কখনোই আসল মা-এর জায়গা করে নিতে পারে না। কিন্তু লেখক এই উক্ত ধারাবাহিকের মধ্যে দিয়ে মা-এর আসল পরিচয় দর্শকদের সামনে ফুটিয়ে তুলেছেন।

নায়িকা মিতুল তার নিজের সন্তানকে হারালেও, স্বামী ইন্দ্রের আগের স্ত্রীর সন্তানকে প্রথমদিন থেকে যে ভালোবাসা দিয়ে এসেছে, তা সকলকে মুগ্ধ করেছে। মিতুল ইন্দ্রের আগের সন্তান গুগলিকে প্রথম থেকেই নিজের সন্তানের মতোই ভালোবেসে এসেছে। এমনকি তার নিজের ছেলে হওয়ার পর ছেলেকে হারিয়েছে মিতুল। সেই দুঃখ বুকে রেখেই গুগলিকে আগলে বড় করেছে সে।

জি বাংলার এক চর্চিত জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। বর্তমানে এই মেগা বেশ প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। উক্ত ধারাবাহিকে নায়িকা মিতুলের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। তাঁর বিপরীতে নায়ক হলেন ইন্দ্র, যিনি ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। বহুবার ট্রোলের শিকার হলেও নায়িকা মিতুলের চরিত্রটি বেশ প্রিয় দর্শকদের।

সম্প্রতি ‘খেলনা বাড়ি’ একলাফে এগিয়েছে বেশ কয়েক বছর। শুরু থেকেই আমরা দেখে এসেছি মিতুলের অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর স্বভাব মুগ্ধ করেছে দর্শক। পর্দার দাপুটে নায়িকা মিতুল মুখের ওপর সর্বদা সত্যি কথা বলতে ভালোবাসে। আর এইভাবেই অল্পদিনেই পর্দার প্রতিবাদী মিতুল দর্শকদের কাছে খুবই প্রিয় উঠেছে।

তবে কোনোকিছু অতিরিক্ত দর্শকদের মনে বিরক্তির সৃষ্টি করে। যেমন সম্প্রতি এই ধারাবাহিকের গল্প একই কেন্দ্রে থেমে গিয়েছে। মিতুল আর তার মেয়ে গুগলিকে নিয়ে চলছে এপিসোড গুলি। আর তা দেখেই দর্শক এবার বিরক্তি প্রকাশ করল সোশ্যাল মিডিয়ায়। এক নেটিজেন লেখেন, “এই গুগলি আর গুগলির মায়ের বকবকানি দিয়েই শেষ,, বিরক্ত লাগছে,, আদর কে দেখায় না কেন?আদরকে দেখা। এই গুগলির বিরক্তকর কাহিনি না দেখিয়ে শুভর বিয়ে, অর্ক কলির কিছু স্টোরি,আদরের স্টোরি – এসব দেখান”।

Ratna Adhikary