Bangla Serial

Koel Mallick Vs Ankita Mallick: অভিজ্ঞ কোয়েল না নবাগত অঙ্কিতা মহালয়ার পুণ্য তিথিতে দেবী দুর্গা রূপে আপনার নজর কাড়লেন কে?

আজ মহালয়া। আজকে থেকেই দেবীপক্ষের সূচনা।‌ মহালয়াকে (Mahalaya ) শুভ বলা যাবে কিনা সেই নিয়ে বাঙালির মধ্যে বিতর্ক অব্যাহত। কিন্তু এই মহালয়া দিয়েই যে বাঙালির বার্ষিক উৎসবের সূচনা হয়। সেটা কিন্তু বলাই বাহুল্য। মহালয়া থেকে শুরু করে এই উৎসবের শেষ হবে কার্তিক পুজোয় গিয়ে। আর তাই নিঃসন্দেহে মহালয়া বাঙালির কাছে আনন্দের।

আর মহালয়ার এই পুন্য তিথিতে বহু মানুষেরই চোখ খোলে রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের গলায় চন্ডী পাঠ শুনে। বহু মানুষ আবার টিভিতে মহালয়া দেখা পছন্দ করেন। বিশেষ করে ছোটদের মধ্যে টিভিতে মহালয়া দেখার উত্তেজনা, উন্মাদনা যেন আলাদাই থাকে। অনেকেই আবার নিজেদের প্রিয় অভিনেত্রীকে দুর্গা রূপে দেখার জন্য টিভি চালিয়ে বসে পড়েন।

এমনকি কোন চ্যানেলে কোন অভিনেত্রী দুর্গা হয়েছেন সেই নিয়ে চলে চুলচেরা বিশ্লেষণ। এমনকি অন্য চ্যানেলের দুর্গার সঙ্গে চলতে থাকে তুলনা। চলতি বছর বাংলা টেলিভিশনের দুটি প্রধান চ্যানেল স্টার জলসা এবং জি বাংলায় যথারীতি আয়োজন করা হয়েছিল মহালয়ার। একটি চ্যানেলে দেবী দুর্গা রূপে ধরা দিয়েছিলেন একজন অভিজ্ঞ অভিনেত্রী। আর অন্য চ্যানেলে দুর্গা রূপে ধরা দিয়েছিলেন একেবারে নবাগতা একজন অভিনেত্রী।

এই বছর জি বাংলায় মহিষাসুরমর্দিনী রূপে ধরা দিয়েছিলেন উক্ত চ্যানেলের শ্রেষ্ঠ ধারাবাহিক জগদ্ধাত্রীর প্রধান নায়িকা জগদ্ধাত্রী ওরফে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। আর প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসায় দেবী দুর্গা রূপে ধরা দেন বাংলা সিনেমার অন্যতম বড় তারকা কোয়েল মল্লিক। দেবী দুর্গা রূপে কোয়েল পরীক্ষিত। এই জন্য তার জনপ্রিয়তা‌ও রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

কিন্তু কোয়েলের বিপরীতে দেবী দুর্গে সম্পূর্ণভাবেই নবাগত অঙ্কিতা। এই প্রথমবারের মতো দেবী দুর্গা রূপে ধরা দিলেন তিনি। এবং প্রথমবারই কিন্তু যথেষ্ট জনপ্রিয়তা এবং প্রশংসা কুড়িয়ে নিয়েছেন এই অভিনেত্রী। দর্শকরা বলছে দেবী দুর্গা রূপে অঙ্কিতার এক্সপ্রেশন ছিল দুর্দান্ত। কেউ দেখে বলতেই পারবে না এটি তার প্রথম মহালয়া। যদিও অনেকেই আবার কোয়েলের দেবী দুর্গা রূপে পারফরম্যান্স দেখে বলছেন কোয়েল দিই সেরা। তা আপনার চোখে এই বছর মহালয়ায় দেবী দুর্গা রূপে নজর কাড়লেন কে কোয়েল না অঙ্কিতা?

Piya Chanda