Bangla Serial

উৎসব বা দিব্যা সেন নয়, স্বয়ম্ভুকে খুনের পিছনে রয়েছে জগদ্ধাত্রীর অফিসের কারুর হাত? জেনে গেল জ্যাস! আসছে পর্দা কাঁপানো পর্ব

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপিয়ে দেওয়া ধারাবাহিকের নাম জগদ্ধাত্রী (Jagadhatri)। দুর্ধর্ষ সমস্ত অ্যাকশন, মারাত্মক বুদ্ধির জেরে এই মুহূর্তে বাঙালি দর্শক থেকে শুরু করে টিআরপি মাতাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) অভিনীত সৌম্যদীপ মুখার্জি অভিনীত ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagadhatri)

এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে চলছে নায়ক স্বয়ম্ভুর খুন হওয়ার পর্ব। কেউ একজন গুলি করে স্বয়ম্ভুকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার চক্রান্ত করছে। কিন্তু কে সে? হন্যে হয়ে সেই প্রশ্নের‌ই উত্তর খুঁজছে জ্যাস সান্যাল ওরফে জগদ্ধাত্রী। অপরাধীদের খুঁজে শাস্তি দেওয়ার চেষ্টায় এই মুহূর্তে রত জগদ্ধাত্রী। ইতিমধ্যেই জামাল ভাইয়ের খোঁজ পেয়ে সে জামাল ভাইয়ের ডেরায় হানা দিয়েছে। কিন্তু তাদের আসার খবর আগেভাগেই পেয়ে ফেরার জামাল ভাই।

আর তখন‌ই যে বন্দুক দিয়ে স্বয়ম্ভুকে গুলি চালানো হয়েছিল সেটা উদ্ধার করে জগদ্ধাত্রী। সেটা ফরেন্সিকে না দিয়ে একটি বিশেষ জায়গায় পরীক্ষা করায় সে। এবং সে জানতে পারে এই গুলি দিয়ে স্বয়ম্ভুকে গুলি করা হলেও তা লক্ষ্য ভ্রষ্ট হয়। সে বুঝতে পেরেছে তৃতীয় কোন ব্যক্তি পিছন থেকে হামলা চালিয়েছে স্বয়ম্ভুর ওপর। কিন্তু কে সেই তৃতীয় ব্যক্তি? এবার সেই রহস্য উদঘাটনেই নেমেছে জ্যাস সান্যাল।

আর সেই রহস্য উদঘাটন করতে গিয়েই জগদ্ধাত্রী নজরে পড়েছে তার ডিপার্টমেন্টের কোন এক অফিসার এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছেন। হ্যাঁ, দিব্যিয়া সেনের সঙ্গে হাত মিলিয়েছে জগদ্ধাত্রীর ডিপার্টমেন্টের অফিসার বাগচি বাবু‌। স্বয়ম্ভুর মৃত্যু নিশ্চিত করতে মর্গ থেকে তার ডেড বডি বের করে তাতে গুলি চালাতে তৎপর হয়েছিল বাগচী। তার সঙ্গে সেই মুহূর্তে উপস্থিত ছিল দিব্যিয়া সেন‌ও।

আর সেই মুহূর্তে সেখানে উপস্থিত হয়ে জ্যাস। বাগচী আর জ্যাসের যে বনিবনা হয় না তা বলাই বাহুল্য‌। জ্যাস বাগচীকে হুমকি দিয়ে বলে সে জ্যাস সান্যালকে চেনে না। তার ৫ ফুট ১০ ইঞ্চির শরীরটাও মর্গে ঢুকিয়ে দিতে পারে সে। জ্যাসের কথায় আতঙ্কিত হয়ে পড়ে বাগচী। স্বয়ম্ভু কিন্তু মারা যায়নি। পুরোটাই কিন্তু নাটক। কিন্তু স্বয়ম্ভুকে গুলি করা অপরাধীকে কি করে ধরবে জগদ্ধাত্রী সেটাই এখন দেখার।

Ratna Adhikary