জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সৌমীতৃষার সঙ্গে জুটি ছিল হিট! আদৃতের নতুন ধারাবাহিকে নায়িকা হচ্ছেন কে? বড় খবর ফাঁস

বাংলা টেলিভিশনের ( Bengali Television ) দর্শকদের মনে দীর্ঘদিন ধরে রাজত্ব করছেন ‘মিঠাই’ ( Mithai ) ও মনোহরার মোদক পরিবারের সদস্যরা। ধারাবাহিকের নায়ক-নায়িকার জনপ্রিয়তার মাত্রা ছিল একেবারে আকাশছোঁয়া। নায়ক ‘উচ্ছেবাবু’ ওরফে সিদ্ধার্থ মোদক অর্থাৎ অভিনেতা আদৃত রায়ের জনপ্রিয়তার মাত্রা একেবারে অন্য পর্যায়ে।

আদৃতের জনপ্রিয়তার প্রমাণ মেলে অভিনেতার একাধিক ফ্যান ক্লাবের দিকে চোখ রাখলে। ছোট থেকে বড়পর্দায় আদৃতের অভিনয়ের খবর ছড়িয়ে পড়ে সব মাধ্যমে। বর্তমানে আদৃতপ্রেমীরা তাকিয়ে আছে তাঁর নতুন ছবি ‘পাগলপ্রেমী’র দিকে।

তবে একাধিক কারণে এই মুহূর্তে পাগলপ্রেমীর শুটিং স্থগিত রয়েছে। নেপথ্যে উঠে আসছে অজস্র সব খবর। কেউ বলছেন হিন্দি ধারাবাহিকে কাজ করার জন্য প্রযোজনা সংস্থা এসভিএফের সঙ্গে বিরোধ বেঁধেছে অভিনেতার। অনেকেই আবার বলছেন সিনেমার নায়িকার সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি স্ত্রীর ভ্রূকুটিতে নায়ক। তবে পুজোর পর যে নায়কের নতুন ধারাবাহিক আসছে এ খবরে সিলমোহর দিয়েছেন খোদ নায়ক।

আদৃতের নতুন সিরিয়ালে নায়িকা হচ্ছেন কে?

স্টুডিওপাড়ায় জল্পনা, আদৃতের আসন্ন ধারাবাহিকে নায়িকার ভূমিকায় দেখা যেতে পারে স্বীকৃতি মজুমদারকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা এন আইডিয়াজের ধারাবাহিক ‘অমরসঙ্গী’তে নায়িকার ভূমিকায় অভিনয় করার কথা ছিল স্বীকৃতির। কিন্তু কোনও কারণে তিনি বাদ পড়েন। বদলে আসে নতুন নায়িকা।

সূত্রের খবর বলছে খারাপ খবর স্বীকৃতি ভক্তদের
জন্য। সম্ভবত, স্বীকৃতি মজুমদারকে এই ধারাবাহিকে আদৃতের বিপরীতে দেখা যাবে না। আসন্ন ধারাবাহিকটিতে নায়িকার ভূমিকায় অভিনয়ের জন্য চলছে নতুন মুখের খোঁজ। এখন দেখার মন মতো নায়িকা কবে খুঁজে পান পরিচালক। এবার দেখার সেই জুটিও সৌমীতৃষার মতো হিট হয় কিনা!

TollyTales NewsDesk