Bangla Serial

Mithi in Mithai: ‘মিঠাই’ ধারাবাহিকের আসা তার যমজ বোন মিঠি আসলে কে? সামনে এলো সব! জানলে চমকে উঠবেন…

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে একটি হল ‘মিঠাই’। যেখানে এখন মোদক পরিবারে চলছে খুশির হাওয়া। মিঠাইয়ের কোল আলো করে এসেছে ছোট্ট গোপাল। তাকে নিয়েই মেতে রয়েছে গোটা মোদক পরিবার। উল্টোদিকে আবার তার নাম ঠিক করা নিয়ে শুরু হয়েছে জটলা।

এরই মধ্যে ‘মিঠাই’য়ের নতুন প্রমো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে বেশ অনেকটা সময় পেরিয়ে গেছে এবং মিঠাই ধারাবাহিকে মারা গেছে। তার ছেলেও অনেকটা বড় হয়ে গেছে। আর তার ছেলেকে সামলাতে নাজেহাল হয়ে যাচ্ছে সিদ্ধার্থ। এমন সময় সে যখন মিঠাইয়ের ছবির সামনে দাঁড়িয়ে ছেলেকে নিয়ে বলছে। তখনই একজন তার ছেলেকে পড়াতে আসে এবং তাকে দেখতে পুরো মিঠাইয়ের মত। যা দেখে সকলেই অবাক হয়ে যায়।

এখনো পর্যন্ত এতটাই দর্শকের সামনে এসেছে। কিন্তু দর্শকের কাছে এখনো পুরোটাই ধোঁয়াশা। মিঠাইয়ের ছেলে হওয়ার আগে অনেকবারই শোনা যাচ্ছিল যে মিঠাই চরিত্রটি মারা যেতে চলেছে। কিন্তু যখন সব ঠিকঠাক ভাবেই হল তারপরে কিভাবে মারা যাবে মিঠাই সেই নিয়ে ও বেশ কৌতূহলই রয়েছে দর্শক।

আবার উল্টো দিকে এই মিঠি চরিত্রটি ঠিক কে তাও জানতে কৌতুহল রয়েছে দর্শকের। প্রসঙ্গত প্রমোতে মিঠি চরিত্রটিকে যেটুকু দেখা যাচ্ছে তাতে মনে হচ্ছে তাকে দেখতে মিঠাইয়ের মতো হলেও তার আচার-আচরণ এবং পোশাকআশাক পুরোটাই আলাদা। কিন্তু এবার দর্শকের মনে অনেক রকম খেয়াল আসছে।

চরিত্রটিকে দেখে অনেকেই বলছে যে এটা মিঠাইয়ের কোন জমজ বোনও হতে পারে। মিঠাই নিজেও হতে পারে যে তার মৃত্যুর বদলা নেবে। আবার অনেকের ধারণা জি বাংলার আগের একটি জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র শ্যামার মতো কিছুটা গল্পের মোর ঘোড়াতে পারে। যেমন ‘কৃষ্ণকলি’তে দেখানো হয়েছিল শ্যামা এবং মাম দুজনকে একই রকম দেখতে কিন্তু দুজনের একে অপরের সঙ্গে কোনো রকম সম্পর্ক নেই।

কিন্তু এই সবকিছুর মধ্যেই মিঠাই ভক্তদের ধারণা যে এই চরিত্রটি মিঠাই নিজেই কোন চক্রান্তের পর্দা ফাঁস করতেই সে আবার নতুন রূপে ফিরে এসেছে। তবে এখনো পুরোপুরি কিছুই জানা যায়নি। ধারাবাহিক কর্তৃপক্ষ গল্প যেদিকে নিয়ে যাবে সেদিকেই যাবে।

Nira