Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: টিআরপিতে ভালো ফল তবু সিরিয়াল নিয়ে খারাপ খবর! মূল নায়িকাকে নিয়ে বড় সিদ্ধান্ত

এইতো মাত্র কয়েকদিন হল আরম্ভ হয়েছে জি বাংলার কারো কাছে কই মনের কথা সিরিয়াল। শুরু হওয়ার সঙ্গে সঙ্গে দর্শকদের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে এই সিরিয়াল। একেবারে টিপিকাল শাশুড়ি বৌমার সাংসারিক অশান্তির গল্প এখানে স্থান পেয়েছে। আর তাতেই মাত্র কয়েকটি এপিসোডে বাজিমাত করে দিয়েছে এই সিরিয়াল। আমরা দেখতে পাচ্ছি সিরিয়াল শুরু হবার পর থেকে যে টিআরপি আসছে তাতে বরাবর স্লট দখল করছে এই সিরিয়াল।

সিরিয়ালটি যখন শুরু হয় তার আগে থেকে দেখানো হয় যে এই সিরিয়াল হবে ৫ নায়িকার গল্প। শিমুল, বিপাশা, সুচরিতা, শীর্ষা এবং প্রতীক্ষা। শিমুল আর প্রতীক্ষা হবে এক বাড়ির দুই ভাইয়ের বউ। প্রতিটি চরিত্রের আলাদা আলাদা করে গল্প রয়েছে তবে শিমুল হলো মূল চরিত্র যাকে কেন্দ্র করে এই গল্প আবর্তিত হচ্ছে।

এই চরিত্র গুলোর মধ্যে শিমুলের দেওরের বউ প্রতীক্ষার চরিত্রটিতে অভিনয় করছিলেন কুয়াশা বিশ্বাস। এখন গল্পের বেশ নতুন অধ্যায় এসেছে যেখানে শিমুলের বান্ধবীদেরকে যুক্ত করা হয়েছে এবং তাদেরকে দেখানো হচ্ছে রোজ। কিন্তু দর্শক দেখতে পাচ্ছে না কুয়াশাকে অর্থাৎ তার চরিত্র প্রতীক্ষাকে। বাকিদের ভূমিকা শুধু নয়, সংলাপ রয়েছে যথেষ্ট এবং সেগুলো রীতিমত প্রভাবিত করছে দর্শককে আর শিমুলের শাশুড়িকে। তবে অনেকদিন হয়ে গেল প্রতীক্ষা চরিত্রটি উধাও গল্প থেকে। এই চরিত্রটি ছিল কর্মরত এক মহিলার গল্প। তার ভাবনা চিন্তা অন্যরকম এবং সে শিমুলকে খুব একটা পছন্দ করত না কারণ তার হবু বর অর্থাৎ পলাশ তার বৌদিকে পছন্দ করে না।

কিন্তু এতদিন পরেও প্রতীক্ষাকে দেখতে না পেয়ে দর্শকদের মনে প্রশ্ন তাহলে কি প্রতীক্ষা চরিত্রটিকে সরিয়ে দেওয়া হলো নাকি কুয়াশা বিশ্বাস এই চরিত্রটি ত্যাগ করলেন? কারণ গল্পের শুরু থেকেই এই চরিত্রটা বেশ ছিল ভালো মতোই। আর শিমুলের শাশুড়ি কথায় কথায় তার আদরের প্রতীক্ষা মায়ের সঙ্গে তার বড় বউয়ের অর্থাৎ শিমুলের তুলনা টানতো। কুয়াশাকে প্রশ্ন করা হলে তিনি মুখ খুলতে রাজি হননি। কথা ধরে নেওয়া যেতে পারে সিরিয়াল থেকে বাদ দেওয়া হয়নি এই চরিত্রটিকে।

Piya Chanda