জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

তীরে এসে ডুবলো তরী! মন্দারকে নির্দোষ প্রমাণ করার সুযোগ পেয়েও প্রমাণ হারালো শ্যামলী

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bheseche)। এই ধারাবাহিকে বর্তমানে চলছে একটি জমজমাট পর্ব।টিআরপি (Trp) তালিকার উপরের দিকের ধারাবাহিক এটি। প্রায় প্রত্যেক সপ্তাহেই নতুন নতুন মোড় নিয়ে দর্শকদের সামনে হাজির হয়।

গোপনে মন ভেসেছে আজকের পর্ব ২৩শে আগস্ট (Kon Gopone Mon Bheseche Today Episode 23rd August)

এদিন ধারাবাহিকে দেখা যায়, শ্যামলীকে বাঁচাতে হাজির হয় অনিকেত। অনিকেত তাদের দিকে পিস্তল তাক করে, অনিকেতকে মেরে পিস্তল কেড়ে নেয়। সেই সময়ে শ্যামলীর কাপড় ধরে টানাটানি শুরু করে দীপক ও সুরী। যা দেখে রেগে যায় অনিকেত। অনিকেত উঠে সবাইকে মারতে শুরু করে যা দেখে তার দিকে চুরি নিয়ে তেড়ে যায় তারা। এমন সময়ে এসে উপস্থিত হয় মন্দার। আর মন্দার সবাইকে মারতে শুরু করে। অনিকেত দীপক ও সুরীকে মেরে ফেলতে চাইলে মন্দার তাকে আটকে বলে তার জীবনটাও নষ্ট হয় যবে। দুজন মিলে তাদের খুব মারে। শ্যামলী পুরোটা ভিডিয়ো করে ফেলে সেখান থেকে পালিয়ে যায়।

Kon gopone mon bheseche new episode

রোহিনি মন্দারকে নিয়ে খুব চিন্তা করতে তাকে কারণ কেউ ফোন তুলছে না। আর মন্দার তাদের বাঁচাতে গেছে।অপরাজিতা চিন্তা করলে সে মাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করে এরমধ্যে এসে উপস্থিত হয় অরুণাভো। সে মুখ ফসকে সত্যি বলতে গিয়ে চুপ করে যায় ইতিমধ্যে অপরাজিতা যাওয়ার জন্যে প্রস্তুত হলে এসে উপস্থিত হয় মন্দার অনিকেত ও শ্যামলী যা দেখে অবাক হয় অরুণাভো সে ভেবে পায়না কি করে তারা বেঁচে বেরোলো সেখান থেকে।

এমন সময়ে মন্দার সব সত্যি বলে দেয়। তাকে নির্দোষ প্রমাণ করার জন্য শ্যামলী ও অনিকেত উত্তরবঙ্গে গিয়ে উপস্থিত হয়। দীপক ও সুরীর হাত থেকে সে তাদের বাঁচিয়ে এনেছে শুনে অবাক হয়ে যায় অপরাজিতা। অনিকেত তাদের শেষ করে ফেলতে চায় কারণ তারা শ্যামলীর গায়ে হাত দিয়েছে। কিন্তু তাদের ধরে পুলিশকে দেওয়া হলো না সেটা ভেবে দুঃখ পায় মন্দার। এমন সময়ে শ্যামলী ভিডিয়ো করার কথা বলে সকলকে।

যা দেখে ভয় পায় অরুণাভ। কারণ তার পর্দাফাঁস হয় যেতে পারে। কিন্তু ভিডিয়ো দেখানোর জন্য ব্যাগে হাত দিয়ে শ্যামলী ফোন খুঁজে পায়না। তা দিয়ে সে মন্দারকে নির্দোষ প্রমাণ করতে পারতো। যা শুনে নিশ্চিত হয় অরুণাভ। মন্দার তাদের ওই খানে যেতে না করে দেয়। অরুণাভ আবার প্লেন করতে থাকে কি করে শ্যামলী ও মন্দারকে বাড়ি থেকে তাড়ানো যায়। তারা আবার পুলিশকে খবর দিয়ে দেয়, পুলিশ দেখে ভয়ে পেয়ে যায় বাড়ির সকলেই। এবার কি পুলিশ কি ধরে ফেলবে মন্দারকে যা তাই দেখার বিষয়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।