Connect with us

    Bangla Serial

    Mithai: মিঠাইতে নতুন চরিত্রের এন্ট্রির সাথেই রুদ্র-নিপার ডিভোর্স? কেঁদে ভাসালো নিপা! মোদক পরিবারে আসছে নতুন ঝড়

    Published

    on

    Nipa Mithai 1

    মিঠাই’ এবার শেষের পথে। বর্তমানে একের পর এক ধারাবাহিক টিআরপির অভাবে কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে। তার বদলে আসছে নতুন ধারাবাহিক। সেই জায়গায় দাঁড়িয়ে তিন বছর ছুঁতে চলল ‘মিঠাই’। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। তবে এবার শোনা যাচ্ছে, চলতি মাসেই ইতির খাতায় নাম লেখাবে এই মেগাও।

    তবে মিঠাই’এর শেষ ঠিক কিভাবে হবে তা নিয়ে রয়েছে সংশয়। গুঞ্জন শোনা যাচ্ছে, সৌমীতৃষার অসুস্থতার কারণে আর মিঠাই’তে তাঁকে দেখানো হয়তো নাও যেতে পারে। তবে কি স্যাড এন্ডিং হতে চলেছে এই ধারাবাহিকের? রয়েছে এমন অনেক প্রশ্নই। আবার শোনা যাচ্ছে, মিঠাই-সিডের মিল হওয়ার সাথে আরও একটি খুশির খবরের সাথে ইতি হবে এই ধারাবাহিক।

    সম্প্রতি মিঠাই’তে এন্ট্রি নিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী আয়েন্দ্রি রায়। যিনি রোহিণীর চরিত্রে অভিনয় করছিলেন। যার দরুন মিঠাই আর সিডির সম্পর্ক আগের মতোই মিষ্টি-মধুর হয়ে উঠেছিল। এবার আরও এক নতুন চরিত্র এন্ট্রি নিতে চলেছে মিঠাই’তে। মিঠাই’তে এন্ট্রি নেবেন অভিনেত্রী গৌরী দত্ত। যিনি এরআগে আলতা ফড়িং, অপরাজিতা, ফুলকি প্রভৃতি নানান ধারাবাহিকে অভিনয় করেছেন।

    আর এই খবর সামনে আসতেই অনেকে অনুমান করেন, গৌরী আসবেন রুদ্র ও নিপার মাঝে তাদের সংসার ভাঙতে। আর ঠিক তারপরই একটি পর্ব সেরকমই কিছু ইঙ্গিত দিল। দেখা যায়, নিপা তার ক্লাবে বন্ধুদের সাথে আড্ডা দিতে গিয়েছে আর সেখানেই একটি মহিলা নিপাকে বলে, তার জীবনে ঘনিয়ে আসছে বড় বিপদ। আর তখনই নিপার মনে হয়, তাহলে কি কিছু কারণে সেই সমস্যা দেখা যাবে তার আর রুদ্রর মধ্যে? তবে কি তাদের ডিভোর্স হয়েযাবে?

    এমনসময় সেখানে রুদ্র ও সিদ্ধার্থ আসে। নিপা সাথে সাথে তাদের সকলের সঙ্গে আলাপ করিয়ে দেয়। তবে কি সমস্যাটার সাথে জড়িয়ে রয়েছে নতুন এন্ট্রি নেওয়া চরিত্রটি? বর্তমানে আমরা জানি,সৌমীতৃষা অসুস্থ। তাই ধারাবাহিকে তার অনুপস্থিতিতে গল্পকে হয়তো গৌরির দিকে বেশি ঠেলে দেওয়া হবে। যাতে দর্শক তাদের স্টোরিটা দেখতে থাকে। তবে এ নিয়ে এখনও নিশ্চিত বলা যাচ্ছে না। কিন্তু গৌরির মিঠাই’তে আসার কথাটা তাঁর নিজস্ব পোস্ট থেকেই জানা গিয়েছে।