জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মনের কথায় ধামাকা! উত্তেজিত হয়ে পরাগের সত্যিটা বলে ফেলল শিমুল! তবে কি বিয়ে হবে পুতুলের?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। তীর্থের সঙ্গে বিয়ের তোড়জোড় লেগেছে পুতুলের। সব ঠিকঠাক। এখন শুধু শুভক্ষণের অপেক্ষা। তবে বিয়ের দিন ঘটে যায় অঘটন। পরাগের আক্সিডেন্ট হয়ে ফের কালোমেঘ ঘনিয়ে আসে শিমুলের জীবনে। ডিভোর্স হলেও, পরাগ একটা সময় তার স্বামী ছিল।

তবে পরাগের খবর এই মুহূর্তে কাউকে বলতে চায় না শিমুল। ফোনে খবর পেয়ে বিপাশার বাড়ি যাওয়ার নাম করে বেরিয়ে পড়ে সে। মধুবালাকে অজুহাত দেয় বিপাশার বাড়ি সাজতে যাচ্ছে তারা। তবে বিপাশার বাড়ি থেকে ফিরে এসেও সাজগোজ করেনি শিমুল। যা দেখে মধুবালা বারবার তাকে প্রশ্ন করতে থাকে।

কোন‌ও কথার সাফ উত্তর দিতে পারেনা শিমুল। কোনো উত্তর পরিষ্কার করে দিতে পারেনা সে। মধুবালাকে জানায় সে আর দুপুরে কিছু খাবে না। বিপাশাদের বাড়ি তার গল্প, হই হুল্লোড় করতে করতে কেটে গিয়েছে। তাই সাজাও হয়নি।

আরও পড়ুন- অপরাধীর মুখোশ খুলল দাবাং পর্ণা! সিসিটিভি ফুটেজ দেখে আসল অপরাধীকে ধরিয়ে দিল সে 

অন্যদিকে, বিয়ের দিন অধীর আগ্রহে শিমুলের জন্য অপেক্ষা করে আছে পুতুল। এই বিশেষ দিনে তার বউয়ের কাছে সাজতে চায় সে। তবে শিমুলকে অস্থির দেখে খানিক আঁচ করে পুতুল। নিশ্চয় কিছু হয়েছে শিমুলের নাহলে তার বউ তার সঙ্গে এমন ব্যবহার কোনোদিন করে না। এদিকে কিছুতে পরাগের আক্সিডেন্টের কথা আজকের দিনে তুলতে চায় না শিমুল।

শিমুল যখন পরাগকে সাজাচ্ছে তখন বিপাশা এসে বলে সত্বর অপারেশন করতে হবে পরাগের। শিমুলের একটি বন্ডে সই করা প্রয়োজন। শিমুল আর চিন্তা করতে পারে না। এই মুহূর্তে শিমুলের একমাত্র চিন্তা পরাগের স্বাস্থ্য। ওর ভাল হয়ে ওঠা। শিমুলকে পারবে পরিবারের সকলের থেকে পরাগের আক্সিডেন্টের খবর লুকাতে?

Piya Chanda