Connect with us

    Bangla Serial

    Gouri Elo: “গৌরী কালীর অংশ আর ইশান মহাদেবের, তাহলে দুজন কালী আর মহাদেবের সন্তান! এটা কেমন সম্পর্কে যে ভাই-বোন স্বামী-স্ত্রী!” Trolled গৌরী এলো, ছি ছি রব

    Published

    on

    Gourielo

    ধারাবাহিক ‘গৌরী এলো’র ঈশান-গৌরী-র জুটি দর্শকদের বেশ প্রিয়। গল্পের শুরুর সময় দেখানো হয়, গ্রামের মেয়ে গৌরী আর শহরের ডাক্তারবাবু হল ঈশান। গ্রামের চিকিৎসা কেন্দ্রে গিয়েই গৌরীর সঙ্গে ঈশানের আলাপ হয়। তারপর তাদের বিয়ে হয় ও গৌরী শহরে আসে। ঈশান-গৌরী একে অপরের সর্বদা ঢাল হয়ে থাকে।

    ধারাবাহিকে দেখানো হয়েছে, দুজনেই শিব ও শক্তির উৎস, অথচ নিজেরা কেউ জানে না যে তাদের মধ্যে শিব ও শক্তি আছে। ঈশান মহাদেবের অংশ ও গৌরী কালির অংশ। ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করছেন ‘ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগী ‘নবাগতা মোহনা মাইতি’। পাশাপাশি, ঈশান-এর ভূমিকায় রয়েছেন বিশ্বরূপ বন্দ‍্যোপাধ‍্যায়।

    অন্যান্য ধারাবাহিকের থেকে একটু অন্যভাবে এই ধারাবাহিক শুরু হলেও মাঝের কিছু এপিসোড ভয়ঙ্কর সমালোচনার মুখে ফেলে দেয়। পরের দিকে গল্পের গোরু গাছে ওঠে। ঈশান হল শিব ও গৌরী হল শক্তি- আর সেটাকে ফুটিয়ে তোলার জন্য শিব দস্যুদের বাঁচানোর জন্য গৌরীর পায়ের তলায় পর্যন্ত আসে, আর তখনই গৌরী হয়ে যাবে কালি। এরূপ আজগুবি গল্প দেখে কয়েকজন দর্শকের মনে যেমন ভক্তি জাগ্রত হয়েছে আবার কয়েকজন দর্শক বেশ খেপে উঠেছে।

    উক্ত ধারাবাহিক নিয়ে ট্রোলও কম হয়নি। কিছুদিন আগে দেখানো হয়, ঈশানের জীবনে বড় বিপদ আসতে চলেছে। আর সেটা এক সাধু বাবার থেকে জানতে পারে গৌরী। তাই সে বারবার ঈশানকে আগলে রাখতে চায়। অন্যদিকে শৈল মা সর্বদা বাড়ির চাকর সুন্দরী সেজে ঈশান ও গৌরির মধ্যে সমস্যা তৈরী করার চেষ্টা করে। এবার প্রশ্ন হল – ঈশান ও গৌরী দুজনে যদি শিব আর কালির সন্তান হয়ে থাকে। তাহলে বাস্তবে ওরা ভাই-বোন। আবার যদি ঈশান মহাদেবের অংশ হয় তাহলে মহাদেবকে গৌরী ‘বাবা’ বলে সম্বোধন করে, তাহলে সেই মতে ঈশান গৌরির বাবা।

    যদি সেই হিসাব মেলাতে হয় তাহলে দুজনের সম্পর্ক ভাই-বোন-এর হতে পারে বা বাবা-সন্তান-এর। কিন্তু কোনোমতেই স্বামী-স্ত্রী নয়। তাহলে এই সম্পর্ক থেকে লেখক কিভাবে স্বামী-স্ত্রীর সম্পর্কে আনল, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে ট্রোল। এক নেটিজেন মজা করে লেখেন, “গৌরী কালীর অংশ আর ইশান মহাদেবের।তাহলে দাড়ায় দুজন কালী আর মহাদেবের সন্তান, এদিক থেকে গৌরী ইশান ভাই বোন।আবার এদিকে গৌরি মহাদেবকে বাবা বলে ডাকে, তাহলে সম্পর্কে গৌরী ইশানের মেয়ে। এটা কেমন সম্পর্কে যে বাবা মেয়ে স্বামী স্ত্রী। আবার ভাই, বোন স্বামী স্ত্রী।”