Connect with us

    Bangla Serial

    কে না জানে চলতে চলতে ভালোবাসা হয়… নিজেদের সুরেলা গলায় সিরিয়ালের টাইটেল গান গাইলো সাত্যকি আর পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার! ভাইরাল সেই ভিডিও

    Published

    on

    EPJNSH

    কে না জানে চলতে চলতে ভালোবাসা হয়…জি বাংলার যে দুটো সিরিয়ালের টাইটেল গান মানুষের প্রিয় তার মধ্যে একটা হল এইটা। মিঠাই এবং আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের টাইটেল গানগুলো মানুষের ভীষণ পছন্দের।তবে সেগুলো ধারাবাহিকে খুব কম শোনা যায় কিন্তু সোশ্যাল মিডিয়া প্রোফাইলে সেই গুলো বেশ ভালোমতোই শেয়ার হয়। অঙ্কিতা এবং নচিকেতা গেয়েছেন এই পথ যদি না শেষ হয় টাইটেল গান। এই গানের মধ্যে এমন জাদু আছে যেটা এই পথের ভক্তদের সমস্ত দুঃখ ভুলিয়ে দেয়।

    Ei Poth Jodi Na Sesh Hoy is ready to Telecast again

    সিরিয়ালের পরিচালক হলেন স্বর্ণেন্দু সমাদ্দার যিনি এখন গৌরী এলো সিরিয়ালটিও পরিচালনা করছেন। এই পথ ধারাবাহিকের পর্ব পরিচালনা করেন কৃশ বসু।তাদের সঙ্গে ঋত্বিক এবং অন্বেষার সম্পর্ক খুব ভালো। ঋত্বিক কৃশ স্বর্ণেন্দু অনেক সময় ঘুরতে বেরিয়ে পড়েন একসঙ্গে। এবার তাদের সেরকমই একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

    Writwik Mukherjee: 'এক পলকে একটু দেখা' – News18 Bangla

    সেখানে এই তিনজনকে দেখা যাচ্ছে এই পথের টাইটেল গানটি খোলা গলায় গাইতে। শুনতে কিন্তু বেশ ভালো লাগছে বিশেষ করে কৃশ এবং ঋত্বিকের গলায় ভালোই সুর আছে।তিনজনই বেশ মন দিয়ে গাইছেন এবং ব্যাকগ্রাউন্ড দেখে মনে হচ্ছে হাইওয়ের ধারে কোনো রেস্টুরেন্টে তারা থেমেছিলেন এবং সেখানেই তারা খোলা গলায় এই গানটি ধরেন।

    ভিডিওটি গত বছর সেপ্টেম্বর মাসের তবে আবার সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল এই ভিডিও।ঋত্বিকের বিভিন্ন গুণাবলীর কথা দাদাগিরিতে সবাই জানতে পেরেছিলেন তবে তিনি যে এত ভালো গান গাইতে পারেন সেটা জানা ছিল না তাদের ভক্তদের।