Bangla Serial

হারাতেই হবে অনুরাগের ছোঁয়াকে! সব তিক্ততা ভুলে এই নামী প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মেলালো জি বাংলা! আসছে নতুন সিরিয়াল

আমরা অনেকেই জানি বাংলা টেলিভিশন দুনিয়ায় এমন বেশ কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি টিআরপি তালিকায় ইতিহাস রচনা করে ফেলেছে। যেমন জি বাংলার পর্দায় চলা ধারাবাহিক ‘মিঠাই।’ টেলিভিশন রেটিং পয়েন্ট তালিকায় আটটার সময় এই ধারাবাহিকের আশেপাশে টিকতে পারত না অন্য কোনও ধারাবাহিক। হারানো তো দূর অস্ত।

মিঠাইকে সিংহাসন থেকে টলানোর জন্য স্টার জলসা নিয়ে আসে ধারাবাহিক গাঁটছড়া। আর এই টোটকায় কাজ‌ও হয়। গাঁটছড়ার জনপ্রিয়তা সেই মুহূর্তে বেড়ে যাওয়ায় পিছু হটতে হয় মিঠাইকে। যদিও কিছুদিন পর অন্য ধারাবাহিকের জন্য পিছিয়ে পড়ে গাঁটছড়াও।

উল্লেখ্য, এতদিন পর্যন্ত স্লট লিডার ছিল জি বাংলার মিঠাই। আর তাই সেই স্লট থেকে মিঠাইকে হারাতে প্রথমে ‘বালিঝড়’ এবং তারপর ‘রামপ্রসাদ’কে নিয়ে আসে স্টার জলসা। এই ক্ষেত্রে ‘বালিঝড়’ না পারলেও অতি অল্প সময়েই মিঠাইকে হারিয়ে দিয়ে স্লট লিডার হয়েছে ‘রামপ্রসাদ।’ অর্থাৎ একটি ধারাবাহিককে হারাতে সবসময় প্রতিদ্বন্দ্বী চ্যানেল অন্য আরেকটি ধারাবাহিককে নিয়ে আসার চেষ্টা করে।

এই মুহূর্তে টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক জলসার ‘অনুরাগের ছোঁয়া।’ আবার কখনও কখনও এই ধারাবাহিককে হারিয়ে এগিয়ে যায় জি বাংলার ‘জগদ্ধাত্রী’ও‌। কিন্তু অনুরাগের ছোঁয়ার সাফল্য একটু বেশিই। আর এবার এই ধারাবাহিককে একেবারে হারাতে একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মেলালো জি বাংলা।

প্রসঙ্গত উল্লেখ্য, এসভিএফ, টেন্ট, ম্যাজিক মোমেন্টস এবং অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট এর সঙ্গে ঝামেলা রয়েছে জি বাংলার। এই চারটি জনপ্রিয় প্রযোজনা সংস্থার ধারাবাহিক আসেনা জি বাংলার পর্দায়। মূলত এই চারটি প্রযোজনা সংস্থার ধারাবাহিক দেখা যায় স্টার জলসার পর্দায়। আর বেশিরভাগ ক্ষেত্রে ব্লুজ প্রোডাকশনের ধারাবাহিকের দেখা মেলে জি বাংলাতে। কিন্তু অনুরাগের ছোঁয়াকে হারাতে এবার এই চারটি প্রযোজনা সংস্থার মধ্যে একটি সংস্থার সঙ্গে ঝামেলা মিটিয়ে নিল জি বাংলা।

উল্লেখ্য সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা টেন্ট। জি বাংলার পর্দায় ‘উমা’, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর মত ধারাবাহিকগুলি প্রযোজনা করেছে এই সংস্থা। আর ঝামেলার সূত্রপাত সেই তখন থেকেই। চ্যানেলের সঙ্গে বনিবনা না হওয়ায় এই প্রযোজনা সংস্থার কোন‌ও ধারাবাহিকের দেখা মেলে না জি বাংলার পর্দায়। স্টার জলসায় এই প্রযোজনা সংস্থার তরফে চলছে ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম।’ কিন্তু এবার অনুরাগের ছোঁয়াকে হারাতে এই প্রযোজনার সঙ্গেই ঝামেলা মিটিয়ে নিল জি। জানা যাচ্ছে সুশান্ত দাসের প্রযোজনায় আগামী জুন মাস থেকে শুটিং শুরু হতে চলেছে জি বাংলায় আসন্ন একটি নতুন ধারাবাহিকের। যদিও মূল অভিনেতা-অভিনেত্রী কে হতে চলেছেন তা এখন‌ও জানা যায়নি।

Titli Bhattacharya