জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘সর্বহারা মেয়ে’, নায়িকার নাম জানলে অবাক হবেন আপনারা!

জি বাংলার (Zee Bangla) পর্দায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। টিআরপি তালিকায় স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। যার মাধ্যমে পর্দায় ফিরছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীরা। সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে একের পর এক নতুন ধারাবাহিক। শুরু হয়েছে ব্লুজ প্রোডাকশন হাউজের যোগমায়া। যার মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেতা সৈয়দ আরফিন এবং নেহা আমানদীপ।

যোগমায়ার পর জি বাংলায় শুরু হয়েছিল অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। যদিও এখনও পর্যন্ত একবারও স্লট দখল করতে পারেনি ধারাবাহিকটি। এছাড়াও গতমাসেই মন দিতে চাই ধারাবাহিকটিকে শেষ করে জি বাংলায় আসছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি যার মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেত্রী মোহনা মাইতি এবং অভিনেতা সায়ন বসু। টিআরপি তালিকায় এখনও বিশেষ ভালো ফলাফল করতে ব্যর্থ হলেও দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি।

জি বাংলার পর্দা থেকে চলতি মাসেই বিদায় নিচ্ছে ৩টি ধারাবাহিক

তবে ইতিমধ্যেই জানা গেছে জি বাংলার পর্দা থেকে বিদায় নিতে চলেছে তিনটি ধারাবাহিক এবং তাদের জায়গা নিয়ে জি বাংলায় আসবে আলাদা আলাদা প্রযোজনা সংস্থার তিনটি ধারাবাহিক। সম্প্রতি শুটিং শেষ করে অর্গানিক স্টুডিওর চলতি ধারাবাহিক কার কাছে কই মনের কথা। তাছাড়াও শুক্রবার শুটিং শেষ করেছে এন আইডিয়াসের প্রযোজিত ধারাবাহিক আলোর কোলে। তবে এই দুটি ধারাবাহিক ছাড়াও জানা গেছে এই মাসেই বিদায় নিতে চলেছে অর্গানিক স্টুডিওর আরেকটি জনপ্রিয় ধারাবাহিক অষ্টমী। জানা গেছে টিআরপি তালিকায় স্লট দখল করতে ব্যর্থ হওয়ার কারণেই ধারাবাহিকগুলোকে বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল।

জি বাংলায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক

তবে এই চলতি ধারাবাহিকগুলোর জায়গায় চ্যানেল নিয়ে আসছে আরও তিনটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে নতুন তিনটি ধারাবাহিকের মধ্যে একটি ধারাবাহিকের প্রোমো। আসছে অর্গানিক স্টুডিওর পুবের ময়না। অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং ঐশানি দের অভিনয় এই ধারাবাহিকটির ঝলক ইতিমধ্যেই বেশ পছন্দ করেছেন দর্শকরা। এছাড়াও আসছে ক্রেজি আইডিয়াসের নতুন ধারাবাহিক। যার মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ।

আরো পড়ুন: নিভে গেল আলো! জি বাংলার র্দা থেকে চিরবিদায় নিচ্ছে আলোর কোলে, কিভাবে শেষ হল গল্প?

সান বাংলার অভিনেত্রী টেন্ট সিনেমার হাত ধরে আসছেন জি বাংলার পর্দায়

তবে অর্গানিক স্টুডিও এবং ক্রেজি আইডিয়াসের নতুন ধারাবাহিক ছাড়াও জি বাংলায় আসছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই হয়ে গেছে ধারাবাহিকের প্রথম ঝলকের শুটিং। জানা গেছে টেন্ট সিনেমার এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী ডোনা ভৌমিককে। এর আগে সান বাংলার মোমপালকে অভিনয় করছেন ডোনা। এছাড়াও সম্প্রতি শেষ হয়েছে তার ধারাবাহিক টুম্পা অটোওয়ালি। ক্রিস্টাল জিন্সের প্রযোজিত এই ধারাবাহিকটি সান বাংলার বেশ জনপ্রিয়তা পেয়েছিল। ধারাবাহিকটি চলেছিল প্রায় ২ বছর। ধারাবাহিক শেষ হতে না হতেই টেন্ট সিনেমার হাত ধরে পর্দায় ফিরছেন ডোনা। ২,৩ দিনের মধ্যেই জি বাংলার পর্দায় মুক্তি পাবে ধারাবাহিকটির প্রথম ঝলক।

Dona Bhowmik Wiki, Biography, Age, Family, Boyfriend, TV Shows, Images ...

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।