জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মা দুর্গার সোনার হার চুরি করল অয়ন-মৌমিতা! হাতে নাতে চোর ধরল পর্ণা! নিম ফুল জমজমাট

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। এই ধারাবাহিক প্রথম থেকেই টেলিভিশন পর্দায় রাজত্ব করে এসেছে। অনেক গুলি পর্ব পার করার পরেও সফল ‘নিম ফুলের মধু’। ধারাবাহিকের গল্পে দেখা যায়, দুর্গাপূজোর আয়োজন করেছে পর্ণা। আর সেই পুজোতে বারবার বাধা দেওয়ার চেষ্টা করছে অয়ন-মৌমিতা।

নিম ফুলের মধু আজকের পর্ব ১৭ই অক্টোবর | Neem Phooler Madhu Today Episode 17th October

ধারাবাহিকের বিগত পর্বে দেখা যায় দুর্গাপুজোর আগে স্মৃতি ফিরেছে পর্ণার। আবার সে দত্তবাড়ির দায়িত্ব নিজের হাতে তুলে নিয়েছে। স্মৃতি ফিরতেই অয়ন-মৌমিতাকে যোগ্য শাস্তি দিয়েছে পর্ণা। বাড়ি থেকে বের হয়ে গিয়েছে তারা। তবু পর্ণার মন যেন বলছে, দাদা আর দিদি কিছু না কিছু গন্ডগোল করতেই থাকবে।

Zee Bangla, Neem Phooler Madhu, Neem Phooler Madhu Serial 14th October, জি বাংলা, নিম ফুলের মধু, নিম ফুলের মধু আজকের পর্ব ১৪ অক্টোবর

পর্ণার আশঙ্কা কিছু ভুল ছিল না। পুজোর মাঝেই একবার দত্ত বাড়িতে পা রাখে অয়ন-মৌমিতা। কিন্তু দুজনকেই বাড়ি থেকে বার করে দেয় পর্ণা।অয়ন-মৌমিতার মনে জ্বলতে থাকে প্রতিশোধের আগুন। ঈশার সঙ্গে হাত মিলিয়ে পর্ণার ক্ষতি করার প্ল্যান করতে থাকে তারা। দত্তবাড়ির পূজোয় মা দুর্গার গয়না চুরির ফন্দি আঁটে মৌমিতারা।

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে, পুজোর জন্য দরজায় কনস্টেবলরা পাহারায় ছিল। ঈশা
প্ল্যান করে ইন্সপেক্টর রবিকে দিয়ে পাহারাদারদের সরিয়ে দেয়। গভীর রাতে চুপি চুপি দত্তবাড়ি ঢোকে অয়ন মৌমিতা। আর মা দুর্গার সোনার হার বদলে দেয়। কিন্তু পালাবার সময় মৌমিতার পায়ে লাগায় শব্দ করে পুজোর জিনিস পড়ে যায়। ঘুম থেকে উঠে আসে সৃজন ও পর্ণা। বিপদে পড়ে ঈশাকে ফোন করে অয়ন।

ঠিক হয় দত্তবাড়িতে লুকিয়ে রাখা হবে মা দুর্গার সোনার হার। পরের দিন সকালে জুয়েলার্সের মালিক এসে উদ্ধার করে মা দুর্গার গলার হারটি নকল। ‌পর্ণা তখন বুঝতে পারে, কিছু তো একটা গন্ডগোল হয়েছেই। পর্ণা কথা দেয় এই হার সে উদ্ধার করবে। এখন কিভাবে সেই হার উদ্ধার হয় সেটাই দেখার।

TollyTales NewsDesk