Connect with us

    Bangla Serial

    Sonar Songsar Award: বড় চমক! আজই হতে চলেছে “জি বাংলা সোনার সংসার” অ্যাওয়ার্ড”! কখন দেখতে পাবেন আপনারা?

    Published

    on

    award

    জি বাংলার বহু প্রতিক্ষিত অনুষ্ঠান হচ্ছে, সোনার সংসার অ্যাওয়ার্ড। তবে সেটা কবে আসবে, কীভাবে হবে, ভোটিং সব নিয়ে মোটামুটি বেশ গুজন উঠেছিল। তবে প্রোমো শ্যুট থেকে ভোটিং সবই মোটামুটি হয়ে গিয়েছে। কিন্তু কবে হবে মেইন ইভেন্ট! মাঝে এই নিয়েও একটি গুঞ্জন শোনা গিয়েছিল।

    আসলে এই প্রোগ্রাম নিয়ে উত্তেজনা দর্শকদের থাকারই কথা। বাংলার দর্শকরা তো ঘরের মানুষ করা তোলে অনেককে। কিন্তু তার জন্য গুটিকয়েক আস্তানাই তো আছে। এখানে এক একটি সিরিয়ালে এক একটি পরিবারের মধ্যে তৈরি হয়েছে। আর তারা সবসময় বাড়ির মানুষ হয়ে রয়েছে। যেমন জি বাংলায় একটা সোনায় গড়া পরিবার আছে।

    বছরে একটা সময় আসে যখন এই চ্যানেলের এই বড় পরিবার এক হয়। আর স্বাভাবিক বড় পরিবার যখন এক হয় তখন তো ধুমধাম মহা ধামাকা হবেই। তাতে তো কোনও সন্দেহ নেই। এর মধ্যেই জি বাংলার ধুমধাম করে এক হওয়ার পর্ব শুরু হয়ে গিয়েছে। সামনে এসে গিয়েছে প্রোমো। আর প্রোমো দেখেই তো দর্শকদের উৎসাহ আটকানো যাচ্ছে না, যেন এ তাঁদের নিজেদের বাড়ির উৎসব।
    award 1

    এতো হবেই, কারা কারা আছে দেখতে হবে তো। এই অনুষ্ঠানগুলোয় শুধু নাচ গান আড্ডা তো নয়, কে সেরা, কে কত এগিয়ে গেল সব জানা যায়। আবার প্রোমোতে দেখা যাচ্ছে শুভশ্রী ও অঙ্কুশের তাবড় ড্যান্স পারফরম্যান্স। তা থেকে বোঝাই যাচ্ছে কতটা ধামাল হতে চলেছে এই উৎসব। যথারীতি মেইন ইভেন্টের শ্যুট খুব তাড়াতাড়ি হবে বলেই জানা যাচ্ছে। সামনের ৯-১০ তারিখেই হয়তো হবে।

    কিন্তু আর হয়তো নয়, এবার একদম পাক্কা খবর ৯ মার্চই হতে চলেছে অনুষ্ঠান। এসে গিয়েছে ইনভাইটেশন কার্ডও। এবার শুধু দেখার যে কে পায় সব পুরস্কারগুলো! এমনিতেও এই বিষয়ে ভোটিং শেষ হয়ে গিয়েছে। সুতরাং অপেক্ষা শুধু ফলাফলের। আর শুধু কি দর্শকরা উত্তেজিত থাকেন এই ইভেন্টের জন্য?

    একদমই নয়, সারা বছরের খাটুনির পর এই দিনটার জন্য অপেক্ষা করে থাকেন জি বাংলার বাকিরা। তবেই না এটির নাম “সোনার সংসার”। পরিবারের সবার মধ্যে যতই হাড্ডাহাড্ডি লড়াই থাকুক, দিন শেষ তাঁরা একই পরিবারের সদস্য। আর পরিবারের সবাই যখন এক হয়, তখনতো জমিয়ে মজা হয়। আজ মেইন ইভেন্টের পরই খুব তাড়াতাড়ি বাকি রহস্যও কেটে যাবে।