জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘কাজের ফোন আসেনা’, ইন্ডাস্ট্রির লোকেরা জন্মদিনের শুভেচ্ছা জানায়, তবে কাজের জন্য ডাকে না, আক্ষেপ বিপ্লব চট্টোপাধ্যায়ের

এককালে বাংলা সিনেমার দাপুটে খলনায়ক ছিলেন বিপ্লব চট্টোপাধ্যায় (Biplab Chatterjee)। আজকাল তাঁকে পর্দায় তেমন দেখা যায় না। সম্প্রতি সাক্ষাৎকারে কথোপকথনে তিনি জানান, শরীরের ব্যথা এবং বয়সজনিত অসুস্থতা তাকে তাড়িয়ে বেড়াচ্ছে। সর্বশেষ তিনি কাজ করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের সিরিজ ‘দুর্গ রহস্য’ এবং পাভেল পরিচালিত ‘অসুর’ ছবিতে। শরীরের কথা বলতে গিয়ে অভিনেতা বলেন, “একটুও ভাল নেই। সারা শরীরে ব্যথা। বয়স হলে যা হয়।”

বিপ্লবের (Biplab Chatterjee)জন্মদিনে বিশেষ কোনো আয়োজন ছিল না, কেবল ইলিশ মাছ। ইন্ডাস্ট্রি থেকে ফোন এলেও কাজের প্রস্তাব আসেনি। এই নিয়ে আক্ষেপ করেছেন অভিনেতা। তিনি খলনায়কের চরিত্রে আর কাজ করতে চান না। সব চরিত্রেই অভিনয় করতে ভীষণভাবে সাবলীল তিনি। বর্ষীয়ান অভিনেতা বললেন, “আপনি, আমি বা দর্শক বলার কে? ইন্ডাস্ট্রির সকলে যখন বলে দিয়েছেন আমি অভিনয় পারি না, তখন পারি না! এর বাইরে কোনও কথা নেই।”

উল্লেখ্য, দিন দুয়েক আগে ৭৭টি বছরের জন্মদিন ছিল বিপ্লব চট্টোপাধ্যায়ের (Biplab Chatterjee)। এই বছরের জন্মদিনে বিশেষ আয়োজন ছিল না। অভিনেতার স্ত্রী প্রতি দিন যা রান্না করেন তেমনই করেছেন। বিশেষ আয়োজন ছিল ইলিশ মাছ। বিপ্লব চট্টোপাধ্যায়ের কথায়, “বাজারে গিয়েছিলাম। দেখলাম, বড় সাইজ়ের ইলিশ এসেছে। একটা কিনে আনলাম।”

জন্মদিনে শুভেচ্ছা বার্তা পেয়েছেন ইন্ডাস্ট্রির লোকেদের থেকে, এই প্রশ্নের উত্তরে হেসে অভিনেতা(Biplab Chatterjee) জানান জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একাধিক ফোন পেয়েছেন। তবে আক্ষেপ একটাই কাজ সংক্রান্ত কোন ফোন আসেনি। অভিনেতার কথায়, “কাজের কোনও ফোন আসেনি। কেনই বা আসবে? গোটা ইন্ডাস্ট্রি জানে আমি আর অভিনয় করতে পারি না। যে অভিনয় করতে পারে না তাকে কেউ ডাকে?”

আরও পড়ুন: ফের জ্যাস ম্যাজিকে কাত দর্শকমহল, টিআরপি অভূতপূর্ব উত্থান জগদ্ধাত্রীর! সেরার সেরা সস্থানের অধিকারী ফুলকি না পর্ণা?

বাংলা সিনেমাতে এক সময় বহু কাজ করেছেন বিপ্লব চট্টোপাধ্যায় (Biplab Chatterjee)। এখন ওটিটির যুগ, অতিথিতে কাজ করতে চান বর্ষীয়ান অভিনেতা। তার কথায়, “আমার কাছে সব মাধ্যমের সমান গুরুত্ব রয়েছে। কারণ, প্রত্যেক মাধ্যমেই অভিনয় করতে হয়।” তবে বিপ্লব চট্টোপাধ্যায় খলনায়কের চরিত্র করতে নারাজ। ‘প্রহার’ ছবিতে নানা পাটেকার যে চরিত্রে অভিনয় করেছিলেন তেমন কোন চরিত্রে অভিনয় করার ইচ্ছা রয়েছে তার। তেমন চরিত্র পেলে তবেই করবেন নয়তো, ইন্ডাস্ট্রি থেকে দূরে ভালোই আছেন তিনি জানিয়েছেন অভিনেতাই। এভাবেই একজন বর্ষীয়ান অভিনেতা জনপ্রিয় খলনায়ক ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন অপেক্ষা করছেন তাঁর উপযুক্ত চরিত্রের। ‌

TollyTales NewsDesk