Connect with us

    Bollywood

    Actress Casting Couch: বিছানায় শু’তে, সে’ক্স করতে পারলেই নায়িকা! চরম কুপ্রস্তাব পেয়েছিলেন জনপ্রিয় নায়িকা! সটান বেরিয়ে এসেছিলেন তিনি

    Published

    on

    castingcouch

    ভারতে এখনও পাঠান ঝড় থামেনি। এর মাঝে নিজের পরবর্তী সিনেমা ‘ জওয়ান ‘ – এর শ্যুটিং এর কিছু দৃশ্য ভাইরাল হয়ে গিয়েছে। এবার এই সিনেমাতে দেখা যাবে দক্ষিণী এক অভিনেত্রীকে।

    কার্যত এই সিনেমার মাধ্যমেই বলিউডে পদার্পণ করছেন তিনি। তাঁর নাম নয়নতারা। কিন্তু ক্যারিয়ারের শুরুর দিকে তাঁকেও হতে হয়েছিল কাস্টিং কাউচের শিকার। নিজের অতীতের সেই কথা বলতেই কার্যত শোরগোল পড়ে গিয়েছে।

    कास्टिंग काउच पर बोलीं साउथ एक्ट्रेस नयरतारा, 'लीड रोल के बदले मांगे गए  फेवर्स' | Nayanthara On Casting Couch In Film Industry South Actress Said  Makers Demand Favour Against Lead-Role | TV9

    তিনি জানান ক্যারিয়ারের শুরুর দিকে একটি সিনেমায় তাঁকে নায়িকার রোল দেওয়ার বদলে ‘ শু’তে ‘ বলা হয়। কিন্তু সেইসব কিছুতে কান না দিয়ে সেই জায়গা থেকে বেরিয়ে এসেছিলেন তিনি।

    Nayanthara about casting couch : அட்ஜஸ்மெண்ட் செய்தால் பட வாய்ப்பு...  திரையுலகில் எதிர்கொண்ட கசப்பான அனுபவம் குறித்து மனம்திறந்த நயன்தாரா

    তিনি ভরসা রেখেছিলেন নিজের ওপর। তিনি নিজের ক্ষমতা জানতেন এবং পরে সেটাকে প্রমাণও করে দেখান। নিজের ক্ষমতায় তিনি নিজের ক্যারিয়ার গড়ছেন। তিনি জানতেন যে, কারোর গুণ বিচার করে না বরং যাঁকে পারে তাঁকেই এই বাজে অফার দেন অযোগ্য লোকেরা।

    Nayanthara bags five flops in 2022 - JSWTV.TV

    নিজের যোগ্যতা নিজ গুণে তো তিনি প্রমাণ করেছেন। বরং এই মুহূর্তে তিনি বিবাহিতা। দীর্ঘদিনের প্রেমিক এবং বিখ্যাত পরিচালক বিঘ্নেশ শিবানকেই তিনি বিয়ে করেন। এছাড়া সারগেসির মাধ্যমে তিনি যমজ সন্তানের মাও।