Bollywood

Alia Feeding Baby: মেয়েকে বুকের দুধ খাওয়াচ্ছেন আলিয়া ভাট! ছবি ভাইরাল হতেই শোরগোল! “যারা ছি ছি করছে তারা মনে হয় খায়নি”, রেগে গেলো নেটিজেন

সদ্য মা হয়েছেন আলিয়া ভাট। যে বয়সে মেয়েরা বা মহিলারা কেরিয়ার এবং বাড়িঘর সামলাতে হিমশিম খায় সেই বয়সে একটি ফুটফুটে কন্যা সন্তানকে একা হাতে সামলাচ্ছেন বলিউডের প্রথম সারির এই অভিনেত্রী। সাহসী সিদ্ধান্তকে সম্মান না জানিয়ে পারা যায় না। কেরিয়ার এর একদম টংকে ছিলেন যে সময় তিনি বিয়ে করার সিদ্ধান্ত নেন রণবীর কাপুরকে।

দুজনের বয়সের অনেকটাই খারাপ তাই স্বভাবতই প্রচুর কটাক্ষের মুখে পড়তে হয়েছে নায়িকার বিয়ের সিদ্ধান্ত সামনে আসার পর থেকেই। এদিকে বিয়ের কয়েক মাস যেতে না যেতেই মা হওয়ার খবর আগুনে ঘি ঢেলেছে। ছি ছি করেছে সবাই। কেউ আবার বলেছে তার মানে ডাল মে কুছ কালা হ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

তবে এই সমস্ত মন্তব্যকে দূরে সরিয়ে রেখে নিজের জীবনে পারফেক্ট মা হওয়ার যাবতীয় শর্ত পালন করছেন অভিনেত্রী। মেয়েকে সময় দেওয়ার মাঝে সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে গেল মেয়ের সঙ্গে নায়িকার ব্যক্তিগত মুহূর্তের একটি ছবি। নিজের কন্যা সন্তানকে বুকে ধরে দুধ খাওয়াচ্ছেন আলিয়া।

এই ছবিটি বলার ভুল এই বিষয়টি প্রতিটি মানুষের কাছে অস্বাভাবিক নয় বরং স্বাভাবিক। মা সন্তানের এখন তো ব্যক্তিগত এই মুহূর্ত হলেও প্রতিটি মানুষ এই মুহূর্তকে যাপন করেছে। প্রতিটি মা এবং প্রতিটি সন্তান এই মুহূর্তকে যাপন করেছে এমনটাই বলা যায়।

তবে সেই ছবি সামনে আসতেই ছি ছি পড়ে গেল নেট দুনিয়ায়। আসলে এই ধরনের দৃশ্য মানুষ সচরাচর চোখের সামনে দেখতে অভ্যস্ত নয়। ছবিতে নায়িকাকে দেখা গেছে লাল শাড়িতে সঙ্গে কপালে ছোট্ট একটা লাল টিপ সঙ্গে গলা এবং কানে গয়না। তবে অনেকেই দাবি করেছে এই ছবিটি এডিট করা। সত্যি কি তাই?

ALIA 1671541543799

এটা সম্পূর্ণ ভুয়া একটি ছবি। শুধুমাত্র খালি আর মুখ বসানো হয়েছে সেই ছবিটাতে। আসল ছবিটা আপনাদের জন্য রইল। তাহলেই আপনারা বিষয়টার মধ্যে ফারাক দেখতে পাবেন। যদি ওই বিষয়টা চোখের সামনে আসলেও সকলেই কিন্তু আলিয়ার সন্তানকে দেখতেও অধীর আগ্রহে অপেক্ষা করছে বিশেষ করে তার ভক্তরা। মেয়ের নাম রেখেছেন রাহা।

Nira