Bollywood

Bipasha Feeding Baby: প্রথমে আলিয়া আর এবার বিপাশা! মেয়েকে নিজের বু’কের দুধ পান করাচ্ছেন বিপাশা, ফলাও করে সাহসী পোস্ট! “তোমরাই কি একমাত্র খাইয়েছ দুধ আমরা কি খাওয়াইনি?” ছি ছি করছে লোক

মডেল হিসেবে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। অভিনেত্রী হিসাবে তাঁর ফ্যান ফলোয়ার ধরা সীমার বাইরে। কিন্তু অভিনেত্রীর দক্ষতার সাথেই তিনি যে মাতৃস্নেহে ভরপুর তা আরও মন কাড়ছে নেটিজনেদের। ১২ নভেম্বর ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। আর তারপর মেয়ে দেবীকে নিয়েই সময় কাটছে বিপাশার। আপাতত সিনেমা জগৎ থেকে বেরিয়ে শুধু মা হওয়ার আনন্দই উপভোগ করে নিতে চান অভিনেত্রী। সম্প্রতি মেয়ের সাথে তোলা তাঁর একটি ছবি নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়। ছবিতে দেখা গিয়েছে বিপাশা তাঁর মেয়ে স্তন্যপান করাচ্ছেন।

মেয়ে দেবীর জন্মানোর দিনই মেয়ের নাম প্রকাশ্যে আসে, ‘দেবী বসু সিং গ্রোভার’। আর এরপরই মেয়ের এক ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন বিপাশা ও করণ। তবে শুধু ছবিই নয়। মিষ্টি বাচ্চা হওয়ার গোপন রেসিপিও শেয়ার করেছেন বিপাশা। নায়িকা মানেই চেহারায় নিখুঁত। তাই সদ্য মা হওয়ার পর অনেকেই নিজের ছবি দিতে চান না। কিন্তু বিপাশা যেন উল্টো পথের পথিক। বুধবার সকালে ছোট্ট মেয়েকে স্তন্যপান করানোর ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন বিপাশা। যদিও এখনও মেয়ের স্পষ্ট ছবি প্রকাশ্যে আনতে নারাজ তাঁরা। ছবিতে মেয়ের মুখ ঢেকেই স্তন্যপান করতে দেখা গেল বিপাশা। এমন সুন্দর ছবি দেখে খুশি তাঁর অনুরাগীরা।

আলিয়া ও রণবীরের মেয়ের জন্ম হওয়ার ঠিক এক সপ্তাহের মধ্যেই বিপাশা ও করণের মেয়ের জন্ম হল। কিছুদিন আগে আলিয়ার তাঁর মেয়ের সাথে এরূপ স্তন্যপান করার ছবি ভাইরাল হয়। কিন্তু সেটা নকল ছবি ছিল তবে বিপাশার এই ছবি আসল। তিনি নিজেই তাঁর পেজ থেকে এই ছবি শেয়ার করেন। গর্ভবতী অবস্থায় নিজের জীবনের যাবতীয় খুঁটিনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গিয়েছিল বিপাশাকে। মেয়ে জন্মানোর ঠিক কিছুদিন পরেই বাবা কর্ণ সিংহের সঙ্গে ঘুমন্ত দেবীর ছবি দেন বিপাশা। পরনে ফ্রক, গোলাপি দস্তানায় ঢাকা একরত্তির হাত চোখের উপর রাখা। বাবা-মেয়ের ঘুমন্ত এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিপাশা লেখেন, ‘‘এটাই ভালবাসা।’’
Bips

মুম্বইয়ে কেরিয়ার শুরুর সময় শোনা যায়, ডিনো মোরিয়ার সঙ্গে বিপাশার সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করতে জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান বিপাশা। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং করণ। বিয়ের পাঁচ বছর পর গত বছর (২০২২) অগস্ট মাসে সন্তান সম্ভাবনার খবর ভাগ করে নিয়েছিলেন দু’জনে। অনেকেই মনে করেন, ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। বিয়ের পাঁচ বছর পর তাঁদের প্রথম সন্তানের জন্ম হল।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

নভেম্বর মাসের শেষের দিকে ইনস্টায় মেয়ের প্রথম ঝলক শেয়ার করেন বিপাশা। অভিনেত্রী লেখেন, “তাঁরা তিলে তিলে দেবীকে গড়েছেন। করণ আর বিপাশা নিজেদের সিকি কাপ করে বিলিয়ে দিয়েছেন। সঙ্গে মিশিয়েছেন আধ কাপ মায়ের (পড়ুন দেবী মায়ের) ভালবাসা আর আশীর্বাদ। এই দুই উপকরণ ভাল করে মিশে যেতেই তার মধ্যে ছুঁইয়ে দিয়েছেন জাদুকাঠি! আর উপরে টপিংস হিসাবে ছড়িয়েছেন কয়েক ফোঁটা রামধনুর রং, দেবদূতের ধুলোকণা এবং ইউনিকর্নের চমক। এক্কেবারে শেষে তাকে সাজিয়ে নিয়েছেন সৌন্দর্য দিয়ে”।

Nira