Bollywood

Viral Wedding Kis’s: মঙ্গলসূত্র পরার ফাঁকেই নতুন বরের ঠোঁ’টে ঠোঁ’ট ডুবিয়ে প্রেমে ভাসল কনে! তোলপাড় নেট দুনিয়ায়, দেখুন ভিডিও

ভরা বিয়ের মন্ডপ। মানুষের সরগর আর হবু বর এবং হবু কনে বসে একমনে ছাতনাতলায়। যাবতীয় নিয়ম-নিষ্ঠা মেনে পালিত আচার অনুষ্ঠানের মাঝে আলোড়ন তুলল হবু বউয়ের কারসাজি।

তুমি সাজো ব্যারিকেড, আমি বিদ্রোহ ঠিক এমন গোছের একটা ভিডিও এসেছে সামনে যা তোলপাড় সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। আসলে আমাদের বরাবর শেখানো হয়েছে গুরুজনদের সামনে সহবত, সংযম এবং সম্ভ্রম রক্ষা করতে হয় হবু বর এবং কনেকে যে কোনও অর্থে। কিন্তু এই ভিডিও সম্পূর্ণতার বিপরীত এবং নতুন পথের যাত্রী। কী রয়েছে তাতে?

বিয়ের যাবতীয় অনুষ্ঠান রীতিনীতি পুরোটাই ক্যামেরা বন্দী হয়েছে। তবে তার মাঝে একটি নতুন বিষয় চোখে পড়েছে। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে নতুন বউ এমন এক কাণ্ড করে বসেছে যে সেটা সত্যিই প্রেমের ইতিহাসে সাহসিকতার দৃষ্টান্ত স্থাপন করল। আসলে মন যা চায় আমরা সব সময় তার লোক লজ্জার ভয় করতে পারিনা বা প্রকাশ করতে পারিনা। এই মেয়েটি তা করেনি বরং নিজের মনের কথা শুনে সে হঠাৎ করে চু’মু খেয়ে ফেলেছে তার হবু বরকে।

হ্যাঁ, বর তখন ব্যস্ত তার বউকে মঙ্গলসূত্র পরাতে। একেবারে সদ্য হওয়া বউ। সেই আবেগ চেপে রাখতে না পেরে নতুন বউ তার নতুন বরকে ভালোবাসার প্রকাশ করে ফেলেছে সকলের সামনে চু’ম্ব’ন দিয়ে। এবার তা নিয়ে বিভাজিত হয়ে গেছে নেট দুনিয়া। এক দল একে অসভ্য অভদ্র আচরণ বলে তকমা দিয়েছে আবার কেউ কেউ বলছে চরম সাহসী মেয়ে। আবার কেউ বলছে ভারতীয়রা এবার বিদেশী কায়দা রপ্ত করার চেষ্টা করছে।

Nira