Bollywood

Salman Khan Ex Girlfriend: মারধর করত, সিগারেটের ছ্যাঁকা দিত! রাগে ভাইজানকে শুয়ো’র বলে ফেললেন প্রাক্তন প্রেমিকা

এই মুহূর্তে বলিউডের হেভিওয়েট তারকাদের মধ্যে অন্যতম হলেন বলিউডে ভাইজান মানে সলমন খান। যেদিন খানের রাজত্ব এবং শাসন চলছে গোটা বলিউড জুড়ে তার মধ্যে বলা যায় এই খান রয়েছেন এক নম্বরে। বয়স ৬০ ছুঁই ছুঁই, দেখলে মনে হবে ৩০ পেরোলেন সবে। এতটাই তরতাজা, তরুণ এবং ফিট রেখেছেন অভিনেতা নিজেকে।

বিয়ে না করলেও প্রেম বহুবার এসেছে অভিনেতার জীবনে। কখনো নীরবে তাদের সম্মতি জানিয়েছেন আবার কখনো তা নিয়ে জল ঘোলা হয়েছে প্রচুর। যদিও এখন অবধি অভিনেতার সঙ্গে বহু মেয়ের সম্পর্কে থাকার কারণে নাম জড়িয়েছে তবে সলমন নিজে কিন্তু একটা নামও স্বীকার করেননি।

এবার অভিনেতার এক প্রাক্তন প্রেমিকা মুখ খুললেন অভিনেতার বিরুদ্ধে। এই সেই ভাইজান যাকে একটা সময় চোখে হারাতেন আর এখন তাকে একেবারে সহ্য করতে পারেন না তিনি। সেই প্রাক্তন প্রেমিকা হলেন সোমি।

সোশ্যাল মিডিয়ায় সলমন খানের সঙ্গে একটি ছবি শেয়ার করে তাকে কটুক্তি করেছেন সোমি। একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছেন তার বিরুদ্ধে। অভিযোগগুলো রীতিমতো চমকে ওঠার মতো। প্রাক্তন প্রেমিকার দাবি ভারতে তার শো ব্যান করিয়ে দিয়েছেন সলমন খান নিজে। শুধু তাই নয় বছরের পর বছর ধরে করেছেন শারীরিক অত্যাচার। আবার গায়ে জলন্ত সিগারেটের ছ্যাঁকা দিতেও নাকি দ্বিধাবোধ করতেন না ভাইজান।

বলিউডের সুপারস্টারকে উগ্র পৌরুষে বিশ্বাসই বলে কটাক্ষ করে তাকে শুয়ো’রের সঙ্গে তুলনা করলেন সোমি। তার পাশাপাশি যে বা যারা অভিনেতাকে সমর্থন করে তাদের সকলকে ধিক্কার জানিয়েছেন।

সোমি এটাও প্রকাশ করেছেন যে, শুধু তাকেই নয় আরো অনেক মেয়ে অর্থাৎ অভিনেত্রীর গায়ে হাত তুলেছেন সলমন খান। এদিকে এই পোস্ট করার কিছুক্ষণের মধ্যে নিজেই আবার সেই পোস্ট ডিলিট করে দিলেন সোমি। ফলে তা নিয়ে আবার নতুন করে জল্পনা শুরু হয়েছে।

Nira