Bollywood

Kangana Ranaut Threats: ‘শুধরে যাও, নইলে ঘরে ঢুকে মারব’, হুমকি দিলেন লেডি ডন কঙ্গনা রানাওয়াত

নাম বলিউড কুইন। একের পর এক বলিউড সিনেমা বয়কটের ডাক দেন তিনি। কিন্তু দুর্ভাগ্যবশত বিগত বছরে তাঁর নিজের সিনেমাই ব্যবসা করতে পারছে না। কিন্তু সেই কারণে চর্চার অভাব হয়নি যদিও। রোজ দিনই নানা কারণে চর্চায় থাকেন।

তাঁর এই রূপের অতিরিক্ত বহিঃপ্রকাশ হয়েছে সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকে। তখন যদিও প্রথম প্রথম মানুষে তাঁর কথা শুনলেও এখন তাঁর কথাগুলো ছাইপাশে পরিণত হয়েছে। কিন্তু এই কথাগুলিকেই মেনে চলার লোকেরও অভাব নেই কিন্তু।

তাঁর এই ‘ছাইপাশ’ কথাকেই চুপচাপ মেনে যাওয়ার লোক সংখ্যাও কিন্তু কম নয়। এইরকম মন্তব্যের জন্য মাঝে তাঁর ট্যুইটার একাউন্টও ব্যান করে দেওয়া হয়েছিল। আবার সেরকমই কিছু লিখে বসলেন তাঁর ইনস্টাগ্রামে। তাঁর দাবি ‘নেপো মাফিয়া জোকার’ তাঁর ওপর নজর রাখছেন। তাঁর সারাদিনের রুটিন কেউ না জানা সত্বেও কীকরে সেখানে পাপ্পারাজিরা হাজির হয়ে যায়!

আর এতেই তিনি এই দাবি করে লিখছেন, ‘ আমার পিছনে চরবৃত্তি করা হচ্ছে। রাস্তায়, আমার বাড়ির পার্কিংয়ে, বাড়ির ছাদেও করা হচ্ছে। শুধুমাত্র আমাকে ক্যাপচার করার জন্য বড় বড় লেন্সের ক্যামেরা ফিট করা হয়েছে। এসব কিছু করার জন্য পাপারাৎজিদের কে টাকা দিচ্ছে? সকাল ৬.৩০টায়, ক্যামেরা নিয়ে হাজির। কী করে আমার শিডিউল জানছে? এই ছবি নিয়েই বা তাঁরা কী করবে? এমনকী সাত সকালে আমি আমার কোরিওগ্রাফি সেশন শেষ করে বেরিয়ে দেখি, বিশাল সংখ্যক পাপারাৎজি হাজির। আমার হোয়াটস অ্যাপের ডেটা লিক হচ্ছে, প্রফেশনাল ও পার্সোনাল দুটোই।’

এছাড়াও আরও অনেক কথার মাঝে তিনি এটাও জানান, ‘যে ভূতেরা লাথি খেয়ে সোজা হয়, তারা লাথি খেয়েই সোজা হবে। কিছু চাঙ্গু মাঙ্গুর উদ্দেশ্যে আমার বার্তা, বাচ্চারা তোমরা কোনও দেহাতির পাল্লায় পরোনি। শুধরে যাও, নইলে ঘরে ঢুকে মারব। আর যারা ভাবো আমি পাগল, তারা জানোই যে আমি পাগল। তবে আমি কত বড় পাগল সেটা এখনও তোমরা জানো না’।

Mouli Ghosh