Connect with us

    Bollywood

    Gabbar Daughter: রূপের জেল্লায় বলিউড সুন্দরীদের দশ গোল দিতে পারেন! ‘শোলে’ ছবির গব্বর ভিলেনের মেয়েকে চেনেন? দেখলে চোখে ঝিলিক লাগবে আপনার‌ও

    Published

    on

    Gabbar

    আমাদের দেশ ভারতবর্ষের সিনেমার ইতিহাসে কালজয়ী সিনেমা হিসেবে চিহ্নিত হয়ে রয়েছে রমেশ সিপ্পি(Ramesh Sippy) পরিচালিত সিনেমা শোলে(Shole)। ১৯৭৫ সালের ১৫ ই অগাস্ট মুক্তি পেয়েছিল হিন্দি সিনেমা দুনিয়ার সর্বাপেক্ষা জনপ্রিয় এই সিনেমা। আজ এই সিনেমার ৪৬ বছর পার হয়ে গেছে। কিন্তু আজও এই সিনেমার একাধিক ডায়লগ, চরিত্র সমানভাবে ভারতবর্ষের মানুষের মনে গেঁথে রয়েছে। ভারতবর্ষের সমস্ত পুরস্কার‌ই নিজেদের ঝুলিতে পুরেছে এই সিনেমা। আজ‌ও জয়-বীরুর কেমিস্ট্রিতে মুগ্ধ ভারতীয় সিনেমা জগৎ।

    WhatsApp Image 2023 03 25 at 2.38.56 PM

    এই সিনেমায় ছিলেন বলিউডের দুই নামী তারকা ধর্মেন্দ্র ও অমিতাভ বচ্চন। একইসঙ্গে এই সিনেমায় জনপ্রিয় ছিল আরও একটি চরিত্র। আসলে যে চরিত্রটি ছাড়া এই সিনেমা অসম্পূর্ণ। গব্বর সিং। আর এই চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আমজাদ খান।পর্দায় তাঁর ও অমিতাভ বচ্চনের লড়াইয়ের ছবি আজও দর্শকদের চোখের সামনে ভেসে ওঠে।

    WhatsApp Image 2023 03 25 at 2.38.41 PM

    এই অভিনেতারা যেমন দর্শকদের প্রিয় তেমন‌ই সেই সমস্ত অভিনেতাদের সন্তানরাও সমানভাবে জনপ্রিয়। তবে অমিতাভ, ধর্মেন্দ্রর সন্তানদের নিয়ে যতটা চর্চা হয়, ততটা হয়না আমজাদ খানের সন্তানদের নিয়ে। আমজাদ খানের তিন সন্তান। তাঁর দুই ছেলে ও এক মেয়ে। আমজাদ খানের মেয়ের নাম আহলাম খান। অত্যন্ত সুন্দরী আহলাম খান। বলা হয় তাঁর সৌন্দর্যের সামনে নাকি মুখ থুবড়ে পড়বে বলিউডের নামী নামী তারকারা। কিন্তু আহলাম খানকে খুব একটা বেশি এই সিনেমা জগতে দেখা যায় না।

    WhatsApp Image 2023 03 25 at 2.38.27 PM

    উল্লেখ্য, প্রথম ২০০৫ সালে ‘রিলেশনশিপ’ সিনেমা দিয়ে স্পট লাইট দখল করেন আহলাম। মালায়ালাম সুপারস্টার মোহনলালের একটি সুপারহিট শর্ট ফ্লিম ছিল এটি। তবে খুব একটা সিনেমায় অভিনয় করেননি তিনি। ২০১১ সালে এই অভিনেত্রী থিয়েটার অভিনেতা জাফর করাচীওয়ালাকে বিয়ে করেন। তবে অনেকেই আফসোস করে থাকেন কেন এই আহলাম খান বেশি সিনেমা করেন না।