Bollywood

Jahnvi Kapoor: অ’ন্ত’র্বাস নেই, স্নান করে সাদা শাড়ি ব্লাউজে ভিজে শরীরে ফুটে উঠেছে সব ভাঁজ! “উন্মুক্ত স্ত’নের খাঁজ দেখিয়েই কাজ পায়”, অভিনেত্রীর বোল্ড অবতারে বুঁদ নেট দুনিয়া

এখন বলিউডের সে’ক্সি অভিনেত্রীদের অভাব নেই তার মধ্যেই অন্যতম হলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ার ছবি রীতিমতো উষ্ণতার পারদ বাড়িয়ে দিচ্ছে । রাতারাতি সোশ্যাল মিডিয়ার পুরো নজর কেড়েছে জাহ্নবী কাপুরের সে’ক্সি লুক। আর যা নিয়ে চর্চা থামছেই না।

Beauty in White, Janhvi Kapoor

বলিউডে পা রাখার সাথে সাথেই প্রায় সময় খবরের শিরোনামে থাকেন জাহ্নবী কাপুর। তবে এবার একেবারে মন্দাকিনী স্টাইলে শাড়ির ফাঁকে ব’ক্ষ বিভাজিকাকে দেখিয়ে ভক্তদের আরো বেশি করে মুগ্ধ করলেন। সম্প্রতি তার মুক্তিপ্রাপ্ত ছবি ‘গুড লাক জেরি’র সাফল্য পেয়েছেন জাহ্নবী।

কয়েক বছরের মধ্যেই রীতিমতো নেটিজেন্দের অ্যাটেনশন কেড়ে নিয়েছেন এই অভিনেত্রী। তার প্রথম অভিনীত চলচ্চিত্র হলো ‘ধড়ক’। তারপরেই অগুন্তি ভক্ত হয়ে উঠেছে তার। জাহ্নবীকে দেখতে পেলেই পাপারাৎজিদের ক্যামেরা সবসময় ভিড় করে ওঠে। অভিনেত্রী রীতিমতো স্টাইল আইকন হয়ে উঠেছেন ইয়াং জেনারেশনের।

Janhvi Kapoor Universe (@JanhviKUniverse) / Twitter

সম্প্রতি নীল রঙের হাই থাই স্লিট গাউনে পোজ দিয়েছেন অভিনেত্রী।স্কিনফিট গাউন পরে হ’ট পোজ দিতেই উপস মো’মে’ন্টের শিকার হয়েছেন তিনি।কাট আউট ড্রেসে অভিনেত্রীর লুক ভক্তদের পাগল করলেও স্কিন ফিট পোশাকের জন্য চরম সমস্যায় পড়লেন তিনি।সেই ছবি ও ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

ইতিমধ্যেই জাহ্নবীর উপস মোমেন্টের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে, যার কারণে চরম ট্রোলডের শিকার নায়িকা। তবে একের পর এক বো’ল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে পারেন অভিনেত্রী।

Nira