Bollywood

Actress Physical Insult: “বড় স্ত’ন না হলে অভিনয়ের সুযোগ পাবে না! তেল দিয়ে ম্যাসাজ করো”! প্রাইভেট পার্টের দিকে ৫ মিনিট তাকিয়েছিলেন পরিচালক!

বিগ বসে সুযোগ পাওয়ার পর থেকে একের পর এক অভিযোগে বিদ্ধ জনপ্রিয় বলিউড পরিচালক সাজিদ খান। বেশিরভাগ অভিযোগ এসেছে জনপ্রিয় অভিনেত্রীদের তরফ থেকে। আর সবকটি অভিযোগের মধ্যেই মিশে রয়েছে কোনো না কোনোভাবে শা’রী’রিক হেনস্থা।

Farah Khan on brother Sajid Khan's sexual harassment allegations: I don't in anyway endorse this behaviour | PINKVILLA

এর আগে শার্লিন চোপড়া, রানী চট্টোপাধ্যায়, কণিষ্ক সোনি এই পরিচালকের বিরুদ্ধে যৌ’ন হেনস্থার অভিযোগ তুলেছিলেন। এবার আবার আরো একটি গুরুত্বপূর্ণ অভিযোগ তুললেন অভিনেত্রী শিলা প্রিয়া শেঠ।

ফারহা খানের ভাইয়ের বিরুদ্ধে এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছিলেন ২০০৪ সালে প্রথম সাজিদের সঙ্গে আলাপ হয়েছিল তার। তখন তিনি তাকে অনুরোধ করেছিলেন পরের প্রজেক্টে তাকে নেওয়ার জন্য। যদিও পরবর্তীকালে কিছু সমস্যার জন্য নায়িকা নিজে সরে গিয়েছিলেন।

Actress Sheela Priya Seth accuses Sajid Khan of sexual harassment: 'He kept looking at my private parts for 5 minutes'

পরবর্তীকালে নায়িকা জানিয়েছেন পরিচালক তার প্রাইভেট অংশের দিকে টানা ৫ মিনিট তাকিয়ে ছিলেন। তারপরে বললেন পরিচালকের মনে হয় নায়িকার উচিত সার্জারি করে নেওয়া কারণ তার স্ত’ন বলিউডে কাজ পাবার মত বড় নয়। এমনকি তেল মালিশ করে স্ত’ন বড় করার উপদেশ দেন পরিচালক। পরিচালক বলেছিলেন নাকি তার স্ত’ন রোজ মালিশ করা উচিত যদি তিনি বলিউডে কাজ পেতে চান।

Nira