Connect with us

    Bollywood

    Salman Khan: দিওয়ালির আগেই চরম সর্বনাশ হয়ে গেল সালমান খানের, এত বড় ক্ষতি সামলাতে পারবেন তো ভাইজান? শেষমেষ ভর্তি না হতে হয় হাসপাতালে!

    Published

    on

    Salman

    এই মুহূর্তে বলিউডের বিতর্কিত শো ‘বিগ বসে’র সঞ্চালনায় দেখা যাচ্ছে সালমান খানকে। বহু বছর ধরে এই সঞ্চালকের আসনে দেখতে পাওয়া যায় বলিউডের একমাত্র ভাইজানকে। তিনি এই শো এর প্রত্যেকটি প্রতিযোগীদের সামলে রাখেন বহু বছর ধরে। তবে সম্প্রতি বিগ বসের এই বছরের সিজনে প্রতিযোগী হয়ে গেছে পরিচালক সাজিদ খান। যাকে নিয়ে বলিউডের অন্তরে উঠেছে নানা রকম বিতর্ক। তবে সেসব নিয়ে এখনো পর্যন্ত শো এর সঞ্চালক তথা সালমান খানকে কিছুই বলতে শোনা যায়নি।

    ‘বিগ বসে’র পরেই তার নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কা যান’ এর শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন তিনি। কিছুদিনের মধ্যেই এই নতুন ছবির শুটিং শুরু করার কথা ছিল ভাইজানের। কিন্তু তার ঘনিষ্ঠ মহল থেকে খবর ডেঙ্গিতে আক্রান্ত হয়েছে সালমান। যার জন্য তিনি এখন পুরোপুরি ঘরবন্দী। সম্প্রতি ‘বিগ বস’ এর সঞ্চালক হিসেবেও দেখা গেছে করণ জোহরকে। তাই অনেকেই ভেবেছিল সালমান অসুস্থ থাকার জন্য তাকে আর এই মুহূর্তে সঞ্চালকের আসনে দেখতে পাওয়া যাবে না।

    Salman Khan's Manager Reveals his Condition: He is Heartbroken, Upset,  Won't be Attending ...

    কিন্তু এমনটা নয় এখনো পর্যন্ত ‘বিগ বসে’র বেশ কিছু পর্বের শুটিং করে রেখেছেন সালমান। তাই পরবর্তী দিনেও তাকেই সঞ্চালকের রূপে দেখতে পাবে দর্শক। তবে ডেঙ্গিতে আক্রান্ত হয়ে অসুস্থতার জন্য আসন্ন দিওয়ালির সমস্ত আমন্ত্রণ বাতিল করেছেন সালমান। তার ঘনিষ্ঠ সূত্রের খবর যে ডেঙ্গিতে আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা ততটা গুরুতর নয়।

    Dengue outbreak in Bangladesh

    তবে নায়কের ঘনিষ্ঠ সূত্রের খবর, “ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ভাইজান। খুব শীঘ্রই শুরু করবেন নতুন ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর শুটিং।” তবে নায়ক হঠাৎই অসুস্থ হয়ে যাওয়ার জন্য এই ছবির শুটিং বন্ধ নেই। ছবির পরিচালক এই ছবির অন্যান্য অভিনেতাকে নিয়ে ছবির বাকি অংশের কাজ এগিয়ে রাখছেন । পরবর্তী দিনের সালমানের শারীরিক অবস্থা বুঝে তিনি এই ছবির শুটিং শুরু করবেন বলেও জানা গেছে।