Bollywood

Sidhika Sharma: জামা খু’লছেন নায়িকা, ঘাম ঝড়ছে আপনার! পরনে এক টুকরো কাপড়! ছবিতে রীতিমতো থার্মোমিটার ফেটে যাওয়ার অবস্থা

গায়ে এক টুকরো কাপড়, হাতে সিগারেট, আর চোখে কনফিডেন্সের নামই হচ্ছে সিধিকা শর্মা। বো’ল্ডনেস, হট’নেস এবং সে’ক্সী হওয়ার একটি অন্য মাত্রা সেট করে দিয়েছেন তিনি। তাঁর একের পর ছবি তাঁর অনুরাগীদের মনে রীতিমতো বোম ফেলে।

কোনরূপে নিজেকে সাজিয়ে তুলতে পারেন না তিনি! একদম ওয়েস্টার্ন থেকে ইন্ডিয়ান ক্লাসিকাল। কিন্তু সবার মধ্যেই থাকে নিজস্ব একটু ছোঁয়া। আর সেই ছোঁয়াতেই তো কাবু। বোল্ড ড্রেসিং এর অন্য মাত্রায় ফ্যশন সেন্স আনতে সক্ষম তিনি। এরকম টপ তিনটি ছবির ব্যখ্যা রইল।

Actress Sidhika Sharma shares mind blowing cleavage and hot navel pictures in Green Dress | Sidhika Sharma: బెడ్‌పై హాట్ పోజులిచ్చిన సిద్ధికా శర్మ.. సోషల్ మీడియాను షేక్ చేస్తున్న పిక్స్ ...

প্রথম যে লুকের কথা বলা হচ্ছে তাতে সিধিকা শর্মাকে একটি নিছক সবুজ পোশাকে শরীরের প্রত্যেকটি অংশকে ফ্লন্ট করতে দেখা যাচ্ছে। মূলত থ্রি সু ওপরের অংশে জামাটি ঢিলে করে গা থেকে খসে যাচ্ছে এবং নিচে হাই ওয়েস্টের সাদা ঢলা প্যান্ট। তাঁর সঙ্গে মানানসই মেকাপ ও খোলা চুল।

Sidhika Sharma's look in this photoshoot is looking very bold - MixPoint

এর পরবর্তী ছবিতে তাঁকে একটি রাজকীয় চেয়ারে বেশ খোশ মেজাজে বসে থাকতে দেখা যাচ্ছে। জামাটি দেখতে এক চটকায় বেলি ড্যান্সের জামা পরে আছে। যেন সাদা সূক্ষ্ম সুতোয় গড়া। যেটুকু ঢাকা না দিলেই নয়। আর অবশ্যই এই লুকটাকে তাঁর কার্লি চুল অন্য মাত্রায় নিয়ে গিয়েছে।

Sidhika Sharma Photos [HD]: Latest Images, Pictures, Stills of Sidhika Sharma - FilmiBeat

আর শেষ ছবিটি দেখার আগে পারলে একটু জল খেয়ে নিন। কারণ শেষ ছবিতে জলেও আগুন লাগিয়েছে তিনি। সমুদ্রের ধারে বি’কিনি পরে তাঁকে দেখা যাচ্ছে। কিন্তু সাধিকা শর্মা সবার মতো পোজ দেওয়ার নায়িকা নন। কালো বো দেওয়া বি’কিনির আপার পার্ট ও মাল্টি কালারের লোয়ার পার্টে হাঁটু মুড়ে চুল ধরে বসে আছেন। গায়ে লেগে রয়েছে বালি। যেন ভীষণই বিদ্ধস্ত কিন্তু ক্লান্ত নন।

Ratna Adhikary