Connect with us

    Bollywood

    Sreelekha Mitra: রাতে “ঘাস-পাতা” খেয়ে স্বপ্নে কিয়ারা আডবাণীকে দেখলেন নবান্নে ছুটে যেতে! “শ্রীলেখার মাথাটা সত্যিই গেছে”, বলছেন নেটিজেন

    Published

    on

    Kiara

    ভ্যালেন্টাইন্স উইকের শুরুর দিনই চার হাত এক করে ফেললেন এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত জুটি সিদ্ধার্থ-কিয়ারা। ৭ ই ফেব্রুয়ারি ২০২৩ সালে বিয়েটা সেরে নেন। জলসালমেরের সূর্যগড় প্যালেসে ধুমধাম করে বিয়ে সেরে ফেলেন। সেই ছবি ভিডিও যথারীতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এবার পর পর রিসেপশনের পালা।

    এই বৃহস্পতিবার দুই পরিবারের সদস্য নিয়ে একটি রিসেপশন হয়। পরবর্তী রিসেপশন হবে ১২ ই ফেব্রুয়ারি, মুম্বইতে। সারাক্ষণই নেট দুনিয়ায় তাঁদের ছবি এখন ঘোরা ফেরা করছে। নতুন বর বউ তো এক একটি লুকে ধরা পড়ছেনই। পাশাপাশি ক্যামেরায় ধরা দিচ্ছেন বলিউডের এক একজন তাবড় তাবড় তারকারা।

    আর তাঁর মাঝেই আরও একবার এই জুটি নিয়ে নজর কাড়লেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণই নানা রকম পোষ্টের মাধ্যমে নিজস্ব মতামত এবং বক্তব্য পেশ করতে দেখা যায় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। কখনো নিজের চারপাশে ঘটে চলা নানা ঘটনা তার প্রতিবাদ চারপেও প্রাণীদের হয়ে কথা বলা। বর্তমানে শাসকদলের বিরুদ্ধে তির্যক মন্তব্য।

    তবে এবারে পোস্টে ধরা পড়ল একটু অন্যরকম স্বাদ। সম্প্রতি তিনি একটি পোস্ট করেছেন দেখা লিখেছেন যে তিনি তাঁর স্বপ্নে জিয়ার আদবানিকে দেখলেন। আর শুধু তাই নয় তাঁকে জম্বিও হয়ে যেতে দেখেছেন। মানে আসলে যে কী দেখেছেন, নিজেই ঘেঁটে রয়েছেন।

    লিখেছেন, “সারা রাত কিয়ারা আডবাণীর স্বপ্ন দেখলাম, একবার আমার এই প্রাক্তনের সঙ্গে, একবার ওই প্রাক্তনের সঙ্গে… শেষে দেখলাম জম্বি হয়ে নবান্নের পথ ধরেছে। আহারে বলাই ষাট। কী খেয়েছিলাম ডিনারে”। এই পোস্টে একজন বেশ হাস্যরস নিয়ে কমেন্ট করেই দিয়েছেন, “কাল কি ডিনারে ঘাস-পাতা জাতীয় জিনিস ছিল?” অভিনেত্রী অবশ্য উত্তর দিয়ে লিখেছেন, ফুচকা ও দই ওটস খেয়েছেন।