Connect with us

    Bollywood

    এক সময় ব্রহ্মান্ডের সেরা সুন্দরী মিস ইউনিভার্স, আর আজ বয়স ৫০ বলে কাজ মেলে না, বলিউডের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন সুস্মিতা সেন!

    Published

    on

    Sushmita Sen

    একসময়ের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন সুস্মিতা সেন। ১৯৯৪ সালে তিনি মিস ইউনিভার্স খেতাব জেতেন। ভারতীয়দের মধ্যে তিনিই প্রথম যিনি ১৮ বছর বয়সে মিস ইন্ডিয়ার খেতাব জয় করেছিলেন।এরপর ১৯৯৬ সালে দস্তক সিনেমার মধ্য দিয়ে বলিউডে নিজের ডেবিউ করেছিলেন এই সুন্দরী অভিনেত্রী।এরপরে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি বলিউডকে আর সেইসঙ্গে বাংলার মুখ করেছেন উজ্জ্বল।

    তার অভিনয় ক্ষমতা এবং নাচের কারণে তিনি বলিউডে একটা সময় অপরিহার্য হয়ে ওঠেন। লম্বা সুন্দরী মুখশ্রী একঢাল চুল নিয়ে তিনি বিটাউনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠেন।বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশানে একের পর এক অ্যাওয়ার্ড জিততে থাকেন তিনি। কিন্তু একটা সময় পর দেখা যায় যে তাকে ধীরে ধীরে কোণঠাসা করে দিয়েছে বলিউড।

    ২০১০ সালে ফারদিন খানের বিপরীতে দুলহা মিল গেয়া সিনেমাতে তাকে শেষ দেখা গিয়েছিল। তারপর কার্যত তাকে বড় পর্দায় সেইভাবে আর দেখাই যায়নি। এরপরে গতবছর ওয়েব সিরিজ দিয়ে তিনি আবার কাম ব্যাক করেন।sushmita sen story 650 043015061535 1498138312

     

    বড় পর্দায় এত বছর দেখার না যাওয়ার কারণ হিসাবে তাকে সাক্ষাৎকারে প্রশ্ন করলে তার গলা দিয়ে ঝরে পড়ে অভিমানের সুর। তিনি বলেন যে এত দিনে তিনি অভিনয় করার জন্য অনেক প্রস্তাব পেয়েছেন কিন্তু সেগুলি তার পছন্দ ছিল না।

    তবে সুস্মিতা আরো জানিয়েছেন যে বলিউডে বড় পর্দায় ভালো চরিত্র পেতে গেলে বয়স একটা বড় ফ্যাক্টর।এখানে বয়স বেশি হয়ে গেলে ভালো চরিত্র পাওয়াটা একটু কঠিন হয়ে দাঁড়ায়। আর কাজ পাওয়ার জন্য সুস্মিতা সেন কারোর কাছে হাত পাততে পারেন না। কীভাবে কাজ চাইতে হয় তিনি জানেন না।

    sushmita sen 2 1639120926